ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নোয়াখালীতে গৃহবধূর গোপন ভিডিওধারণ ও ধর্ষণ, ননদের স্বামী গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২১:৪০, ১১ সেপ্টেম্বর ২০২২

গ্রেফতারকৃত ননদের স্বামী মেহেদী হাসান রাজু

গ্রেফতারকৃত ননদের স্বামী মেহেদী হাসান রাজু

নোয়াখালীর সদর উপজেলায় এক গৃহবধূর (২৫) অশ্লীল ভিডিও ধারণ ও ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে মাইজদী পৌর পার্কে অভিযান চালিয়ে মেহেদী হাসান রাজু (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

এসময় তার কাছ থেকে ব্যবহৃত দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। যাতে ওই গৃহবধূর অশ্লীল ছবি ও ভিডিও ধারণের সত্যতা পাওয়া গেছে।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে মেহেদী হাসান রাজুকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মেহেদী হাসান রাজু ভুক্তভোগী গৃহবধূর ননদের স্বামী।

পুলিশ জানায়, ২০১৯ সালে তাদের বাড়িতে ননদসহ (স্বামীর বোন) বেড়াতে এলে রাতে পরিবারের অন্য সদস্যসহ ওই গৃহবধূকে কোমল পানিয়ের সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে নিজের মোবাইলে গৃহবধূর অশ্লীল ভিডিও এবং ছবি ধারণ করেন ননদের স্বামী মেহেদী হাসান রাজু। পরে সেই অশ্লীল ভিডিও এবং ছবি ধারণের বিষয়টি জানিয়ে গৃহবধূকে ব্লাকমেইল করে ২০১৯ সাল থেকে একাধিকবার চৌমুহনীসহ বিভিন্ন আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করে সে। সবশেষ চলতি বছরের ২১ জুলাইও চৌমুহনীর একটি হোটেলে নিয়ে পুনঃরায় তাকে ধর্ষণ করে রাজু।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ জানান, চলতি মাসের গত ৮ সেপ্টেম্বর গৃহবধূর লিখিত অভিযোগের ভিত্তিতে ভুক্তভোগীর সহযোগিতায় রোববার দুপুরে নোয়াখালী পৌর পার্কে অভিযান চালিয়ে অভিযুক্ত মেহেদী হাসান রাজুকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে জব্দকৃত স্মার্ট ফোনে ভুক্তভোগী গৃহবধূর অশ্লীল ছবি ও ভিডিও ফুটেজ পাওয়ায় প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা মিলেছে। 

গ্রেফতারকৃত মেহেদী হাসান রাজুর বিরুদ্ধে ধর্ষণ ও পর্নগ্রাফি আইনে মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি