ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৯:০১, ২৬ সেপ্টেম্বর ২০২২ | আপডেট: ০৯:০২, ২৬ সেপ্টেম্বর ২০২২

শেরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সময় টিভির জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম হিরার উপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) বিকালে শহরের নয়ানীবাজার এলাকায় এ ঘটনা ঘটে। 

জানা যায়, রোববার বিকেল সাড়ে ৪টার দিকে শেরপুর শহরের নয়ানীবাজারে যান ওই সাংবাদিক। এ সময় একটি মশলার দোকানের পাশে তার মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে তর্কাতর্কি শুরু করেন মানিক নামে এক ব্যক্তি। এক পর্যায়ে শহিদুল ইসলাম হিরার উপর হামলা চালায় মানিকসহ আরও কয়েকজন।

খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শহিদুল ইসলাম হিরাকে উদ্ধার করে নিয়ে যাওয়ার সময় পেছন থেকে দ্বিতীয়বারের মতো আবারও ১০-১২ জনের একটি দল হামলা চালায়। এতে নাক-মুখসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন তিনি। 

এ সময় হিরার সাথে থাকা আইফোনসহ নগদ অর্থ ছিনিয়ে নিয়ে যায় তারা।

পরে রক্তাক্ত অবস্থায় তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এদিকে, এ হামলার তীব্র নিন্দা জানিয়ে বাকী আসামিদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির আওতায় আনার দাবি জানিয়েছেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

পুলিশ ঘটনাটি গুরুত্বের সাথে দেখছে বলে জানিয়েছেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু বকর সিদ্দিক। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহমেদ।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি