ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের হামলায় আহত ৩

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৯, ৩০ সেপ্টেম্বর ২০২২

নোয়াখালী সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নে ভূমি বিরোধকে কেন্দ্র করে প্রকাশ্য দিবালোকে কিশোরগ্যাং সদস্যদের হামলায় ৩ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার ঠেকারহাট বাজারে এই হামলার ঘটনা ঘটে। এরআগে ভুক্তভোগী পরিবারের সদস্যদের সঙ্গে ডিবি পুলিশের উপস্থিতিতে বাকবিতন্ডায় জড়ায় ওই কিশোরগ্যাং সদস্যরা।

কিশোরগ্যাংয়ের হামলায় আহতরা হলেন, চরমটুয়া ইউনিয়নের মৃত অজি উল্যার ছেলে নুরুল হুদা, প্রবাসী সাহাব উদ্দিন ও নুরুল হুদার ছেলে পারভেজ হোসেন। 

ভুক্তভোগী পরিবারের সদস্য ও স্থানীয় সুত্রে জানা গেছে, চরমটুয়া ইউনিয়নের মোহাম্মদ উল্যাহ পাটোয়ারীর দুই ছেলে মেহেদী হাসান ও নাঈম হোসেন কিশোর গ্যাংয়ের সঙ্গে যুক্ত হয়ে এলাকায় মাদক, চাঁদাবাজি সহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছে। মোহাম্মদ উল্যাহ পাটোয়ারীর সঙ্গে তার প্রতিবেশী নুরুল হুদার দীর্ঘদিন যাবৎ জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছে। স্থানীয় ইউনিয়ন পরিষদের মাধ্যমে বিরোধকৃত জমি পরিমাপ করে সালিশ বৈঠকে বিষয়টি সমাধান হলেও মোহাম্মদ উল্যা ও তার ছেলেরা একাধিকবার জোরপূর্বক প্রতিবেশীর জায়গা দখল করার চেষ্টা করে। এ ঘটনার জেরে আজ দুপুরে ঠেকারহাট বাজারে মোহাম্মদ উল্যা পাটোয়ারী এবং তার দুই ছেলে কিশোরগ্যাং সদস্য মেহেদী হাসান ও নাঈম হোসেনসহ তাদের সন্ত্রাসী বাহিনী নুরুল হুদার উপর হামলা চালায়। এ হামলায় নুরুল হুদা গুরুত্বর আহত হয়। পরে গুরত্বর আহত অবস্থায় নুরুল হুদা এবং আহত পারভেজ ও সাহাব উদ্দিনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।

সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, এই বিষয়ে থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি