ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

সোনাইমুড়ীতে ১২শ’ ইয়াবাসহ আটক ২

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৮, ৩০ সেপ্টেম্বর ২০২২

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের বগাদিয়া গ্রামে অভিযান চালিয়ে এক নারীসহ দুইজনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১২শত পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত দুইজন এলাকার চিহিৃত মাদক কারবারি বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার দুপুরে তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এরআগে বৃহস্পতিবার দিবাগতরাতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন, ফেনী জেলার গজারিয়া কান্দি গ্রামের আবদুর রহমানের ছেলে আবদুল লতিফ (৩৮) ও চট্টগ্রামের ফটিকছড়ির নানপুর কিপতা নগর গ্রামের রঞ্চিত শীলের স্ত্রী পাপড়ি শীল (৩০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে নোয়াখালী-কুমিল্লা সড়কে অভিযান চালায় পুলিশ। অভিযানকালে বগাদিয়া এলাকার প্রধান সড়কে সন্দেহজনক ঘোরাঘুরি করার সময় তাদের আটক করা হয়। পরে তাদের সাথে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে ১২শত পিস ইয়াবা জব্দ করা হয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, জব্দকৃত ইয়াবার মূল্য প্রায় ৩লাখ ৬০হাজার টাকা। আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। মাদক কারবারিদের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যহত থাকবে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি