ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

জুয়ার আসর থেকে পদ্মায় ঝাঁপ, একদিন পর মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ০৯:০৯, ৫ অক্টোবর ২০২২

নাটোরের লালপুরে কামরুল ইসলাম রানা (৪২) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকালে জুয়ার আসর থেকে পালাতে গিয়ে অন্যদের সাথে পদ্মা নদীতে ঝাঁপ দেয় কামরুল। এরপর নিখোঁজ ছিলেন তিনি। নিখোঁজের একদিন পর ভেসে উঠলো তার মরদেহ।

মঙ্গলবার দুপুরে লালপুর উপজেলার নবীনগর এলাকা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত কামরুল ইসলাম রানা পার্শ্ববর্তী পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার গোকুলনগর গ্রামের আব্দুল আজিজ রান্টুর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার বিকালে লালপুর উপজেলার তিলকপুর পদ্মার চরে জুয়ার আসর বসে। ওই আসরে কামরুলসহ প্রায় ২৫ জন ছিলেন। হঠাৎ অজ্ঞাত ব্যক্তিদের উপস্থিতি টের পেয়ে পুলিশ সন্দেহে তারা সকলেই পালিয়ে যায়। এসময় কামরুলসহ কয়েকজন পদ্মানদীতে ঝাঁপ দেয়। নদী সাঁতরে পার হওয়ার সময় নিখোঁজ হন কামরুল ইসলাম।

স্থানীয়রা মঙ্গলবার দুপুরে নবীনগর এলাকায় নদীতে মৃতদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনোয়ারুজ্জামান জানান, ময়নাতদন্তের জন্য লাশ নাটোর মর্গে প্রেরণ করা হয়েছে। ওসি আরও জানান, সোমবার লালপুর থানার পুলিশ পদ্মার চর এলাকায় কোন অভিযানে যায়নি। কারা গিয়েছিল বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি