ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

চোরাই মোটরসাইকেলসহ দুই চোরকে আটক করে গণপিটুনি

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১১:৫৭, ৯ অক্টোবর ২০২২

নোয়াখালীর সুবর্ণচরে চরজুবিলী ইউনিয়ন থেকে একটি চোরাই মোটরসাইকেলসহ দুই চোরকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। 

রোববার সকালে তাদেরকে বিচারিক আদালতে সোপর্দ করেছে পুলিশ।
 
আটকৃতরা হলেন উপজেলার চরজুবিলী ইউনিয়নের মধ্য চরব্যাগ্যা গ্রামের আবু তাহেরের ছেলে মো. ওমর ফারুক (২০) ও সদর উপজেলার ৩ নম্বর ওয়ার্ডের লক্ষ্মী নারায়ণপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে মো. মিনহাজুল রহমান অপু (১৯)। 

শনিবার দুপুরে উপজেলার চরজুবিলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের একরামনগর এলাকায় সন্দেহজনক দুই যুবককে মোটরসাইকেল নিয়ে ঘোরাফেরা করতে দেখে স্থানীরা তাদেরকে আটক করে। জিজ্ঞাসাবাদে তারা এলোমেলো উত্তর দেওয়ায় তাদেরকে গণপিটুনি দেয় লোকজন। একপর্যায়ে স্বীকার করে মোটরসাইকেলটি সোনাইমুড়ীর এক বাড়ি থেকে চুরি করেছে তারা। 

পরে মোটরসাইকেলের সিটের নিচে কাগজপত্রে থাকা মালিকের মোবাইল নাম্বারে ফোন দিয়ে নিশ্চিত হয় এটা চুরি যাওয়া মোটরসাইকেল। পরে মোটরসাইকেলসহ ওই দুই চোরকে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা।  

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার কালিকাপুর গ্রামের ওসমান হাজী বাড়ি থেকে দেলোয়ার হোসেন দিদার নামে এক যুবকের টিভিএস অ্যাপাচি মোটরসাইকেল চুরি হয়। এরপর শনিবার রাতে ওই মোটরসাইকেলসহ দুই যুবককে আটক করে স্থানীয়রা গণপিটুনি দিয়ে চরজব্বার থানায় সোপর্দ করে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ জানান, একটি চোরাই মোটরসাইকেলসহ স্থানীয় লোকজন দুজনকে আটক করে পুলিশে সোপর্দ করে। এরা সক্রিয় চোর দলের সদস্য। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

এএইচ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি