ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বিয়ে বাড়িতে কিশোরী ধর্ষণ, আদালতে স্বীকারোক্তি আসামির

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১২, ১০ অক্টোবর ২০২২

নোয়াখালীর কবিরহাটে বিয়ের অনুষ্ঠানে কিশোরীকে (১৫) ধর্ষণ মামলার গ্রেফতারকৃত প্রধান আসামি মো. টিপু স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আদালতে।

রোববার (৯ অক্টোবর) সন্ধ্যা সোয়া ৭টার দিকে নোয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত নং-৪ এর বিচারক শেখ মো. মহিবুল্ল্যাহ ১৬৪ ধারায় আসামির জবানবন্দী রেকর্ড করেন। 

পরে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম। তিনি বলেন, এর আগে শনিবার রাত ১১টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের নতুন বাস টার্মিনাল থেকে আসামি মো. টিপুকে গ্রেফতার করে পুলিশ। 
 
গ্রেফতারকৃত মো. টিপু (২৫) কবিরহাট সুন্দলপুর ইউনিয়নের কালামুন্সি বাজার সংলগ্ন মালি পাড়ার রফিক উল্যার ছেলে।

উল্লেখ্য, গত মঙ্গলবার (৪ অক্টোবর) রাত ১১টায় কবিরহাট উপজেলার কবিরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে ধর্ষণের এ ঘটনা ঘটে। ধর্ষণের খবর পেয়ে রাত ২টার দিকে নির্যাতিতা কিশোরীকে অসুস্থ অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে পুলিশ।

পরে বুধবার (৫ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে ভিকটিমের পিতা বাদী হয়ে ৪ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

জানা যায়, অভিযুক্ত যুবক ও নির্যাতিত কিশোরী দূর সম্পর্কের মামাতো-ফুফাতো ভাইবোন। ৪ অক্টোবর ওই কিশোরী তার পরিবারের সদস্যদের সঙ্গে বাড়ির পাশে আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যায়। এর এক পর্যায়ে ওই কিশোরীর মা-বাবা বিয়ের অনুষ্ঠান থেকে বাড়িতে চলে আসেন। 

পরে অভিযুক্ত টিপু কৌশলে ওই কিশোরীকে বিয়ে বাড়ির ছাদে নিয়ে ধর্ষণ করে। তারপর কিশোরী অসুস্থ হয়ে পড়লে ধর্ষক ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যায়।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি