ঢাকা, সোমবার   ২৭ মে ২০২৪

মৌলভীবাজারে বজ্রপাতে ২ জনের মৃত্যু

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩০, ১০ অক্টোবর ২০২২ | আপডেট: ২০:৩৬, ১০ অক্টোবর ২০২২

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে উপজেলার কালাপুর ইউনিয়নে ও কালাঘাট ইউনিয়নে দুর্ঘটনা ঘটে।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন জানান, সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে চা বাগানের সেকশনে কাজ করছিলেন কালীঘাট ইউনিয়নের ফুলছড়া চা বাগানের মেগা রায়ের ছেলে চা শ্রমিক নৃপেন রায় (৪৫)। এসময় বজ্রপাত হলে নৃপেন রায়ের উপর বজ্রপাত হলে তিনি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

অপরদিকে কালাপুর ইউনিয়নের বরুনা এলাকার হামিদনগর গ্রামের ছিমাই মিয়ার ছেলে উম্মত আলী (৪৫) হাইল হাওরে কৃষিকাজ করছিলেন। আজ দুপুর ২টার সময় বজ্রপাত হলে উম্মত আলীর উপর বজ্রপাত পড়লে ঘটনাস্থলেই তিনি মৃত্যুবরণ করেন।

খবর পেয়ে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তরিকুল ইসলাম বজ্রাপাতে নিহত পরিবারের কাছে আর্থিক সহায়তা প্রদান করেছেন।

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, বজ্রপাতে দুজনের মৃত্যুর বিষয় নিশ্চিত করে বলেন, আমরা মারা যাওয়া দুই পরিবারেকে তাদের সৎকারের জন্য ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা সহায়তা দিয়েছি। পরবর্তীতে তাদেরকে আরও সরকারি সহযোগিতা করা হবে।
কেআই//
 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি