ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান হলেন আ.লীগ প্রার্থী নজরুল

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩৩, ১৭ অক্টোবর ২০২২ | আপডেট: ২২:৪০, ১৭ অক্টোবর ২০২২

সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে জেলা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব নজরুল ইসলাম (মোটরসাইকেল প্রতীক) ৬০৮ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক খলিলুল্লাহ ঝড়ু (চিংড়ি মাছ প্রতীক) পেয়েছেন ৪৪৭ ভোট।

সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার ফারাজী বেনজীর আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, জয়ী প্রার্থী আলহাজ্ব নজরুল ইসলাম তার প্রতিদ্ব›দ্বী প্রার্থীর চেয়ে ১৬১ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন। এনিয়ে আলহাজ্ব নজরুল ইসলাম দ্বিতীয়বারের মতো জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন। বর্তমানে তিনি সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত সারাদেশের ন্যায় সাতক্ষীরার ১২টি কেন্দ্রে জেলা পরিষদ নির্বাচনের ভোট শান্তিপূর্ণ পরিবেশে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

এই নির্বাচনে ১হজার ৫৯জন ভোটারের মধ্যে ১হাজার ৫৫ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। অপরদিকে কলারোয়ায় জেলা পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডে পুরুষ সদস্য পদে টিউবওয়লে প্রতীক নিয়ে ৭৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব শেখ আমজাদ হোসেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মতিয়ার রহমান অটোরিক্সা প্রতীক নিয়ে ৪৪ ভোট এবং শেখ আসিকুর রহমান মুন্না তালা প্রতীক নিয়ে ২৫ ভোট পেয়েছেন।

সোমবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত কলারোয়া উপজেলা পরিষদ হলরুমে ওই ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। সংরক্ষিত মহিলা সদস্য পদে মাহফুজা আক্তার রুবি দোয়াত কলম মার্কা নিয়ে তালা-কলারোয়ার দুই কেন্দ্রে-২০৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রার্থী রোকেয়া মোসলেম পেয়েছেন-১৪৭ ভোট। সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মাদ হুমায়ুন কবির উক্ত ফলাফলের বিষয়টি প্রাথমিক ভাবে নিশ্চিত করেছেন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি