ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

তালাবদ্ধ ঘরে মিললো নিঃসন্তান দম্পতির মরদেহ

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৩:০৬, ১৮ অক্টোবর ২০২২

লক্ষ্মীপুর সদর উপজেলার শাকচরে একটি তালাবদ্ধ ঘরে আবু ছিদ্দিক (৭৩) ও আতরের নেছা (৬২) নামে এক দম্পতির অর্ধগলিত মৃতদেহ পাওয়া গেছে। 

সোমবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে পঁচা দুর্গন্ধ বের হলে স্থানীয়রা তাদের মৃতদেহের খবর জানতে পারে। পরে পুলিশকে খবর দিলে মৃতদেহ উদ্ধারের ব্যবস্থা করে পুলিশ। 

পুলিশ বলছে, মৃতদেহের গলায় কাপড় পেছানো রয়েছে, জিহবা বের হয়ে আছে। দুর্বৃত্তের হাতে খুন হয়েছেন তারা। তবে কি কারণে খুন হয়েছে সে রহস্য উদঘাটন করা যায়নি। ঘটনাস্থলে সিআইডি পুলিশকে ডাকা হয়েছে। 
 
বৃদ্ধ এ দম্পতি জেলার সদর উপজেলার শাকচর ইউনিয়নের উত্তর শাকচর গ্রামের ১ নম্বর ওয়ার্ডের ছৈই মিঝি বাড়ির বাসিন্দা। তারা নিঃসন্তান। তবে তাদের একটি পালক ছেলে রয়েছে। 

নিহত আবু ছিদ্দিকের ভাতিজা আবদুল হান্নান বলেন, “আমার জেঠা আবু ছিদ্দিক এবং জেঠি আতরের নেছা একতলা ভবনে একারাই বসবাস করতেন। রাতে ঘর থেকে দুর্গন্ধ বের হলে তাদের মৃত্যুর বিষয়টি বাড়ির লোকজন জানতে পারে। পরে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে ঘরে ঢুকে তাদের গলিত মৃতদেহ উদ্ধার করে।”

তিনি আরও বলেন, জেঠা আবুধাবী প্রবাসী ছিল। প্রায় ১৫ বছর ধরে তিনি বাড়িতে আছেন। তাদের কোন সন্তান ছিল না। কিন্তু আবদুর রহিম নামে এক পালক ছেলে রয়েছে। ১৫ বছর থেকে রহিম এ বাড়িতে বসবাস করে না। বিয়ে করে শ্বশুর বাড়িতেই থাকে সে। বিগত কয়েক বছর থেকে তার সাথে সম্পর্ক ভালো যাচ্ছে না বলে জানান তিনি। 

শাকচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহফুজুর রহমান বলেন, খাটের উপর বৃদ্ধ দম্পতির গলিত মৃতদেহ পাওয়া গেছে। ঘটনাকে হত্যা বলে ধারণা করা হচ্ছে। কেউ ঘরে প্রবেশ করে তাদের দুজনকে হত্যা করে মৃতদেহ রেখে পালিয়ে যায়।

এদিকে বৃদ্ধ দম্পতির মৃত্যুর খবরে জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থ পরিদর্শন করেন। 

পুলিশ সুপার ঘটনাস্থল থেকে বলেন, মৃতদেহের গলায় কাপড় পেছানো আছে। দুজনের দেহ খাটে পড়ে ছিল। মৃতদেহ দেখে মনে হচ্ছে ৪ থেকে ৫ দিন আগে শ্বাসরোধ করে কেউ তাদের হত্যা করেছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে বলে জানান তিনি।

কি কারণে হত্যাকাণ্ড ঘটেছে, সে বিষয়ে তদন্ত করা হচ্ছে। সব বিষয় সামনে রেখে তদন্ত করে রহস্য উদঘাটন করা হবে। 

পুলিশ সুপার আরও বলেন, ভবনের গেট তালাবদ্ধ এবং দরজা ভেতর থেকে আটকানো ছিল। তবে চাদের দরজা খোলা পেয়েছি। ঘরের ভেতর থেকে কোন জিনিসপত্র খোয়া গেছে কিনা- সেটাও দেখা হচ্ছে। 

ঘটনাস্থলে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডির সদস্যরা এসে আলামত সংগ্রহ করেছে। মৃতদেহ অনেকটাই গলে গেছে। সেগুলো উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি