ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

নরসিংদীতে ত্রিমুখী সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ২১:২১, ২০ অক্টোবর ২০২২ | আপডেট: ২১:৪২, ২০ অক্টোবর ২০২২

নরসিংদীতে মোটরসাইকেল, ইজিবাইক এবং বাইসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। 

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সন্ধ্যায় পৌর শহরের শালিধা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- নরসিংদী সদর উপজেলার সাহেপ্রতাব এলাকার স্বপন মৃধার ছেলে দীপ মৃধা (১৮) এবং একই এলাকার কামাল হোসেনের ছেলে বিপ্লব মিয়া (১৮)। উভয়েই গত উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশ গ্রহণ করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় সাহেপ্রতাব থেকে তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে নরসিংদী শহরের দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা ইজিবাইক ও বাইসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন তিন বন্ধু। স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর এবং জেলা হাসপাতালে নিয়ে যায়। এসময় বাইকের আরোহী দীপ মৃধা ও বিপ্লব মিয়াকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। 

এ ঘটনায় বাইকের চালক আলামিনকে (১৮) নরসিংদী জেলা হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। আর বাইসাইকেল আরোহী নাজিম উদ্দিনকে (২২) নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল এবং সদর হাসপাতাল পরিদর্শন করেছি। লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পরিবারের আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তরের প্রস্তুতি চলছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি