ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

সমাজসেবার নিয়োগ পরীক্ষায় নকল সরবরাহ করায় শিক্ষকসহ আটক ৪

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১১:০৩, ২২ অক্টোবর ২০২২

ঠাকুরগাঁওয়ে সমাজসেবা অধিদপ্তরের তৃতীয় সমাজকর্মী (ইউনিয়ন) নিয়োগ পরীক্ষায় নকল সরবরাহের অভিযোগে শিক্ষক, পিয়ন, পরীক্ষার্থীসহ চারজনকে আটক করা হয়েছে।

শুক্রবার ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা চলাকালিন সময়ে নকল সরবরাহের সাথে জড়িত থাকায় তাদের আটক করে পুলিশ।

কেন্দ্রের দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহারিয়া নজির জানান, পরীক্ষা চলাকালিন সময়ে দুটি পরীক্ষা কক্ষে স্কুলের অফিস সহায়ক জহিরুল ও দীপ্তি রানী একটি কাগজের চিরকুট পরীক্ষার্থী সফিকুল ইসলামকে দেয়। এসময় অন্যান্য পরীক্ষার্থীরা চেচামেচি করলে হলরুমে দ্রুত ছুটে যান নির্বাহী ম্যাজিস্ট্রেট ও স্কুল কর্তৃপক্ষ।

এসময় ১৩০নং পরীক্ষা কক্ষে দায়িত্বরত সদরের ফাড়াবাড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কবির ইকবাল পরীক্ষার্থীর ব্যবস্থা না নিয়ে উল্টো নকল ছিড়ে ফেলে দেন। 

অন্যদিকে, ২০৭ কক্ষে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আহমেদ জিব্রীল কেন্দ্র পরির্দশক হিসেবে দায়িত্বে থেকেও ব্যবস্থা নেননি। 

এমন অভিযোগের ভিত্তিতে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আহমেদ জিব্রীল, পিয়ন জহিরুল ও ফারাবাড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কবির ইকবাল এবং পরীক্ষার্থী সফিকুলকে আটক করা হয়। 

তবে স্কুলের আয়া দীপ্তি রানী পলাতক রয়েছেন।

ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সমাজসেবা অধিদপ্তরের (ইউনিয়ন কর্মী) নিয়োগ পরীক্ষা চলাকালিন সময়ে দুই কক্ষে নকল সরবাহের বিষয়ে থানায় সাত জনের নামে মামলা করা হয়েছে বলে জানান সদর থানার তদন্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আতিকুর রহমান।

তিনি বলেন, মামলার সাত আসামির মধ্যে চার জনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত আছে।

এএইচ


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি