ঢাকা, রবিবার   ১৪ জুলাই ২০২৪

নিখোঁজের একদিন পর শিক্ষার্থী লামিয়ার লাশ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৩, ২২ অক্টোবর ২০২২

মাদারীপুর সদর উপজেলায় নিখোঁজের একদিন পর লামিয়া (১১) নামে এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি ধর্ষণ শেষে হত্যা করা হয়েছে লামিয়াকে। 

শুক্রবার রাতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

নিহত লামিয়া কালিকাপুর ইউনিয়নের হোসেনাবাদ গ্রামের প্রবাসী লোকমান ফকিরের মেয়ে। স্থানীয় চরনাচনা ফাজিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী লামিয়া।

পরিবার ও স্থানীয় ও সূত্রে জানা গেছে, নিহত লামিয়া গত বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিকালে মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের হোসনাবাদের নিজ এলাকা থেকে নানা বাড়ি চরনাচনা এলাকায় বেড়াতে যাওয়ার পথে নিখোঁজ হয়। পরিবারের সদস্যরা কোথাও লামিয়ার সন্ধান না পেয়ে শুক্রবার মাদারীপুর সদর থানায় পরিবারের পক্ষ থেকে একটি জিডি করা হয়। 

এরপর শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে স্থানীয়রা সদর উপজেলা কালিকাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের একটি খালে কচুরিপানার নিচে একটি লাশের কিছু অংশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। 

পরবর্তীতে পুলিশ এসে লাশটি উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে মর্গে প্রেরণ করে। 

পরিবারের সদস্যরা লাশটি লামিয়ার বলে সনাক্ত করে। লামিয়াকে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করে হত্যা করা হয়েছে বলে দাবি পরিবারের সদস্যদের। 

মাদারীপুর পুলিশ সুপার মো. মাসুদ আলম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণ শেষে ছাত্রীকে হত্যা করা হয়েছে। চূড়ান্ত প্রতিবেদন না পেলে নিশ্চিত বলা যাবে না। মামলা দায়ের করা হয়েছে। দুর্বৃত্তদের ধরতে অভিযান চলছে বলে জানালেন জেলার সর্বোচ্চ পুলিশ কর্মকর্তা। 

দোষিদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবি পরিবার ও এলাকাবাসীর।

এএইচ 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি