ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

রাজবাড়ীতে বিদেশি পিস্তল-গুলিসহ ৫ শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৬, ২৬ অক্টোবর ২০২২

রাজবাড়ী শহরে ডাকাতির প্রস্তুতিকালে ৫ শীর্ষ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  গ্রেপ্তারকৃতদের কাছ থেকে বিদেশি পিস্তল, গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

এ নিয়ে বুধবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান বলেন, খবর আসে ডাকাতি করার উদ্দেশ্যে জেলা শহরের একদল শীর্ষ সন্ত্রাসী অস্ত্রশস্ত্র নিয়ে সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের সরদারপাড়ার জনৈক খলিল শেখের বাড়িতে অবস্থান করছে। 

গোপন ওই সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় রাজবাড়ী থানা পুলিশের সদস্যরা সেখানে অভিযান পরিচালনা করে। দীর্ঘ সময় ধরে করা অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রাহাদ বিশ্বাস ওরফে পিয়াল, তার সহযোগি আরিফ মন্ডল, আশরাফুল ইসলাম, রমজান আলী, আলীম শেখকে গ্রেপ্তার করতে সক্ষম হন। 

সেই সাথে তাদের কাছ থেকে  একটি স্বয়ংক্রিয় বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, ৬ রাউন্ড পিস্তলের গুলি, ১ রাউন্ড শর্ট গানের কার্তুজ, ১টি চাইনিজ কুড়াল, ২টি রামদা, ১টি কুড়াল, ২টি ছোড়া ও ২টি চাকু উদ্ধার করা হয়। 

সে সময় আরও ১৫-১৬ জন সন্ত্রাসী পালিয়ে যায়। 

আসামিদের সকলেই ২ থেকে ১৫টি মামলার আসামি। তারা জেলা শহরসহ আশপাশের এলাকাগুলোতে নিয়মিত অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

প্রেস ব্রিফিংয়ে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল ইসলাম, রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন, টিআই তারক পালসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, ওই ঘটনায় গ্রেপ্তার হওয়া ও পলাতক আসামিদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।      

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি