ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সুবর্ণচরে এবার রোহিঙ্গা কিশোরীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১৯, ২৭ অক্টোবর ২০২২

নোয়াখালীর সুবর্ণচরে এবার এক রোহিঙ্গা কিশোরীকে (১৬) চার মাস আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে। ভুক্তভোগীর দাবি, বিয়ের প্রলোভন দেখিয়ে সুবর্ণচর উপজেলার শাহাদাত (৩০) নামে এক যুবক তাকে চার মাস ধরে ধর্ষণ করে আসছে। 

উপজেলার ৮নং মোহাম্মদপুর ইউনিয়নে ঘটা এ ঘটনায় গত ২৬ অক্টোবর রাতে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যের সহায়তায় ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে চরজব্বর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।  

মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ সদস্য (মেম্বার) মো. নুর আলাম ও ভুক্তভোগী কিশোরী জানায়, দালালের মাধ্যমে তিন মাস আগে ওই কিশোরীকে ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে বিয়ে করার কথা বলে ৩০ হাজার টাকার বিনিময়ে সুবর্ণচরের নিয়ে আসেন মোহাম্মদ শাহাদাত নামে এক যুবক। পরবর্তীতে উপজেলার খাসেরহাট রাস্তার মাথা এলাকার একটি বাড়িতে স্ত্রী পরিচয়ে আটকে রেখে শাহাদাত ওই কিশোরীকে ধর্ষণ করে আসছে। এ সময় শাহাদাতের অপর সহযোগী কচিও ওই রোহিঙ্গা কিশোরীকে ধর্ষণের চেষ্টা করে। স্থানীয় লোকজন বিষয়টি বুঝতে পারলে শাহাদাত ও তার সহযোগী কিশোরীকে একা ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ইউপি চেয়ারম্যানের মাধ্যমে রোহিঙ্গা কিশোরীকে উদ্ধার করে থানায় সোপর্দ করে। 

অভিযুক্ত মোহাম্মদ শাহাদাত উপজেলার চরআলাউদ্দিন গ্রামের মৃত আসাদুল হকের ছেলে এবং তার সহযোগী কচি (২৭) একই এলাকার রুহুল আমিনের ছেলে।  

ভুক্তভোগী কিশোরীর অভিযোগ, শাহাদাতের সহযোগী কচি তাকে ধর্ষণের চেষ্টা করেছে। তবে শাহাদাত এখনো তাকে বিয়ে করেনি। সে শাহাদাতকে বিয়ে করতে চায়।     

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী কিশোরীর অভিযোগের ভিত্তিতে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে। 

তিনি বলেন, এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি