ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

খুলনায় আন্তঃজেলা চোর সিন্ডিকেটের ৩ সদস্য গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৩২, ২৭ অক্টোবর ২০২২

আটককৃত তিন চোর

আটককৃত তিন চোর

বাগেরহাটে আন্তঃজেলা চোর সিন্ডিকেটের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৭ অক্টোবর) দিবাগত গভীর রাতে খুলনা মহানগরের হরিণটানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

এসময় তাদের কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত মটরসাইকেল, মাস্টার চাবি, মোবাইল ফোন, ব্যাগ ও পোষাক জব্দ করে পুলিশ। আটককৃতরা দীর্ঘদিন ধরে বাগেরহাট, খুলনা, গোপালগঞ্জ ও ফরিদপুরসহ বিভিন্ন জেলায় বাসা বাড়িতে চুরি করে আসছিলো বলে জানিয়েছে পুলিশ। 

এ ঘটনায় বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের পূর্বক দুপুরে আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আটককৃরা হলেন- খুলনা বিশ্ববিদ্যালয় এলাকার ৩নং ওয়ার্ডের মৃত সলেমান মিয়ার ছেলে সোহেল রানা (৩৩), তার স্ত্রী কাজল আক্তার হীরা (২৪) এবং একই এলাকার মৃত আলতাফ সরদারের ছেলে রবিউল ইসলাম (১৯) ওরফে রাঙ্গা।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদুল হাসান বলেন, বেশ কিছুদিন ধরে বাগেরহাট সদর এলাকায় মুখে মাস্ক পরে এই চক্রের নারী সদস্যরা বসতবাড়ীতে চুরি করে আসছিলো। এদের কাছ থেকে একটি মাস্টার চাবি উদ্ধার করা হয়েছে। যা দিয়ে তারা খুব সহজে অল্প সময়ে চুরি করে মোটরসাইকেলে করে পালিয়ে যেত। 

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, এই সিন্ডিকেটের সদস্যরা মূলত: বাগেরহাট, খুলনা, গোপালগঞ্জ ও ফরিদপুরসহ বিভিন্ন জেলায় চুরি করতো। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির কথা স্বীকার করেছে তারা। সিন্ডিকেটের অন্য সদস্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি