ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

রামেকে ডেঙ্গু আক্রান্ত যুবকের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০০, ৩ নভেম্বর ২০২২

রাজশাহীতে ডেঙ্গু আক্রান্ত হয়ে মোশারফ হোসেন (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩ নভেম্বর) ভোরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

ডেঙ্গুতে প্রাণ হারানো মোশারফ হোসেনের বাড়ি পাবনার জেলার ইশ্বরদীতে। তিনি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের একজন শ্রমিক ছিলেন। 

গত ৩১ অক্টোবর রামেক হাসপাতালের ১৪ নম্বর ওয়ার্ডে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছিলেন বলে জানান হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী। 

তিনি বলেন, হঠাৎ করেই রামেক হাসপাতালে ডেঙ্গু রোগীর সংখ্যা বাড়ছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৬ জন। আর সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ১০ জন। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৪১ জন।

শামীম ইয়াজদানী বলেন, গত ১৪ সেপ্টেম্বর থেকে এ পর্যন্ত হাসপাতালে ভর্তি হয়েছেন ৩৭৩ জন ডেঙ্গু আক্রান্ত রোগী। এর মধ্যে ৩২৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আর মারা গেছেন তিন জন। 

রামেক পরিচালক বলেন, রাজশাহীতে এখন পর্যন্ত ডেঙ্গুর প্রকোপ কম। ঢাকা ও পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে কর্মরত শ্রমিকসহ অন্যান্য জেলা থেকে আক্রান্ত হয়ে রামেক হাসপাতালে চিকিৎসা নেয়ার সংখ্যাই বেশি। হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে রেখে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি