ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

সীতাকুণ্ড বাসীকে ভালো কিছু উপহার দেবো: মাস্টার কাশেম 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩০, ৫ নভেম্বর ২০২২

সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্ট (সেট) এর চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি মাস্টার আবুল কাশেম বলেছেন, ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’- মহান আল্লাহ’র সন্তুষ্টির জন্য প্রত্যেক সামর্থবান মানুষকে সামাজিক এবং মানবিক কাজ করা উচিত। সীতাকুণ্ডবাসীকে ভালোকিছু উপহার দেবো, তাই শিঘ্রই এখানে উদ্বোধন হবে ‘সীতাকুন্ড ডায়াবেটিস হসপিটাল’।  

৪ নভেম্বর, সন্ধ্যায় নগরীর খুলশী তাভা রেস্টুরেন্ট এন্ড লাউঞ্জে সীতাকুণ্ড ডায়াবেটিক সমিতির উপদেষ্টা পরিষদও কার্যনির্বাহী পরিষদের যৌথসভায় তিনি এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি অধ্যাপক ডা. শাহরিয়র আহমদ মিলনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. মনোয়ারুল হক এফসিএমএ এর সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়। এতে সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্ট (সেট) এর চেয়ারম্যান মাস্টার আবুল কাশেম প্রধান অতিথি, সংগঠনের উপদেষ্টা ট্যুরিস্ট পুলিশের এডিশনাল ডিআইজি মুহাম্মদ মুসলিম ও সিনিয়র এডভোকেট আবুলহাসান মো. শাহাবউদ্দিন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

বক্তব্য রাখেন সীতাকুণ্ড হেলথএন্ড এডুকেশন ট্রাস্ট (সেট) এর নির্বাহী পরিচালক মো. গিয়াস উদ্দিন, ভাইস চেয়ারম্যান হাজী মো. ইউসুফ শাহ, সীতাকুণ্ড ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি মো. জসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার আহমদ নাসিমুল হুদা নওশাদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. নুরুল করিম রাশেদ ও ডা. তানজিল ফরহাদ, কোষাধ্যক্ষ ননী গোপাল দেবনাথ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিনিয়ার কামরুদৌজা, সমাজকল্যাণ সম্পাদক মো. শহীদ উল্যাহ মানিক, শিশু ও মহিলা বিষয়ক সম্পাদক অধ্যাপিকা দেলোয়ারা বেগম পারুল, নির্বাহী সদস্য প্রফেসর ড. মো. শফিউল আলম, ড. মনোয়ার হোসেন (সাগর), এডিশনালপিপি এড. ভবতোষ নাথ, ডা. মো. মাহমুদ হাসান শাহ, হাজী মো. মহিউদ্দিন, নুরুল বশর জিলানী, মো. শাহজাহান প্রমুখ। 

সভায় সংগঠনের গঠনতন্ত্র এবং ডায়াবেটিস হাসপাতাল ও ল্যাব চালুর বিষয়ে ২টি উপকমিটি গঠন করা হয়।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি