ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রোহিঙ্গাদের রিলিফের চাল কালোবাজারে বিক্রি, আটক ১

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৪৬, ৭ নভেম্বর ২০২২

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে সরবরাহকৃত রিলিফের চাল মজুদ করে কালোবাজারে বিক্রি করার অভিযোগে সন্দেহভাজন হিসেবে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

রোববার (৬ নভেম্বর) বিকালে হাতিয়া উপজেলার ১নং হরণী ইউনিয়নের ভূমিহীন বাজার সংলগ্ন জনতা বাজার ঘাট থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জামাল উদ্দিন গাজী (৪৫) জেলার সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের হাজীপুর গ্রামের মৃত মো. নূর ইসলাম ছেলে।

স্থানীয়রা বলেন, গত ১৯ অক্টোবর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে রিলিফের চাল ট্রলারযোগে বিক্রির উদ্দেশ্যে কালোবাজারির মাধ্যমে নিয়ে আসা হয় সুবর্ণচরের চেয়ারম্যান ঘাটে। এরপর ট্রাকে লোড করার সময় লোকজনের সন্দেহ হলে চৌকিদার করিম থানা পুলিশকে খবর দেয়। 

তাৎক্ষণিক ট্রাকগুলো ও আলামতসহ পরিবহন কাজে নিয়োজিত ব্যক্তিদের হেফাজতে নেয় পুলিশ। ওই সময় রিলিফের চাল কালোবাজারে বিক্রি করার অভিযোগ উঠে জামাল উদ্দিন গাজীর বিরুদ্ধে। এর আগেও তার বিরুদ্ধে গত ২০ অক্টোবর বিশেষ ক্ষমতা আইনে চরজব্বর থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং-৮।  

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, গ্রেফতারকৃত গাজী একাধিক মামলার পলাতক আসামি। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি