ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সুবর্ণচরে এবার বাবা-মাকে আটকে মেয়েকে ধর্ষণের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪৭, ৭ নভেম্বর ২০২২

নোয়াখালীর সুবর্ণচরের চরবাটা ইউনিয়নে এবার বাবা-মাকে মারধর করে বাইরে আটক রেখে মেয়েকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ সময় ধর্ষণকারীরা ওই বাড়িতে হামলা-ভাঙচুর ও লুটপাট চালিয়েছে। পরে হেল্প লাইন ৯৯৯  এ ফোন দিলে চরজব্বার থানার পুলিশ গিয়ে ভুক্তভোগীদের উদ্ধার করে।

রোববার (৬ নভেম্বর) রাত ১১টার দিকে উপজেলার পশ্চিম চরমজিদ এলাকার আশ্রয়ণ কেন্দ্রে এই ঘটনা ঘটে। ধর্ষণের শিকার কিশোরী ও তার মা-বাবাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীরা জানান, স্থানীয় হোসেন বাহিনীর ২০-২৫ জন সন্ত্রাসী রাত আনুমানিক ১১টার দিকে তাদের বসত বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে এবং লুটপাট চালায়। এ সময় গৃহকর্তা ও তার স্ত্রীকে ঘর থেকে বাইরে এনে বেদম মারধর করে। এক পর্যায়ে ঘরে থাকা তাদের মেয়েকে ৩ জন ধরে রাখে এবং দুইজন পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় ওই রাতে ধর্ষণের শিকার কিশোরী আত্মহত্যা চেষ্টাও করে। এ অবস্থায় ৯৯৯-এ ফোন দিলে চরজব্বার থানার পুলিশ গিয়ে ভুক্তভোগীদের উদ্ধার করে। পরে ধর্ষিতাসহ তার বাবা-মাকে প্রথমে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সোমবার সকালে ভুক্তভোগী কিশোরী ও তার মাকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের নিয়মিত চিকিৎসক (আরএমও) সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম জানান, ভিকটিম কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

চরজব্বার থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদিন জানান, রাতে অভিযোগ পেয়েই পুলিশ ভুক্তভোগীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়ে দেয়। এ ঘটনায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি