ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সুবর্ণচরে বাবা-মাকে মেরে মেয়েকে ধর্ষণের ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৯, ৮ নভেম্বর ২০২২

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় বাবা-মাকে মারধর করে ঘরের বাইরে আটক রেখে কিশোরীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। সোমবার (৭ নভেম্বর) রাতে ওই কিশোরীর মা বাদী হয়ে উপজেলার চরজব্বার থানার মামলাটি দায়ের করেন।

থানা পুলিশ জানায়, মামলার এজাহারে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৭/৮ জনকে আসামি করা হয়েছে। রাতে অভিযান চালিয়ে মামলার এজাহাভুক্ত দুই আসামিকে পূর্বচরবাটা ইউনিয়নের চর মজিদ এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- পশ্চিম চর মজিদ গ্রামের হাসান আহম্মদের ছেলে মোয়াজ্জেম হোসেন (৩৫) ও মফিজুর রহমানের ছেলে দিদার হোসেন (৩০)। বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানায় পুলিশ।

চরজব্বার পুলিশ জানিয়েছে, সুবর্ণচরের পশ্চিম চর মজিদ আশ্রয়ণ প্রকল্প এলাকায় গত রোববার রাতে স্থানীয় একদল সন্ত্রাসী ভুক্তভোগীদের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট চালায়। সন্ত্রাসীরা গৃহকর্তা ও তার স্ত্রীকে ঘর থেকে বের করে এনে বেদম মারধর করে। এক পর্যায়ে ঘরে থাকা তাদের মেয়েকে দুইজনে ধর্ষণ করে। পরে ৯৯৯ নম্বরে ফোন দিলে চরজব্বার থানার পুলিশ ঘটনাস্থল থেকে ভুক্তভোগীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

২৫০ শয্যা নোয়াখালী জেনালের হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, আজ ভুক্তভোগী কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা করা হবে।

চরজব্বার থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদিন জানান, রাতে অভিযান চালিয়ে মামলার এজাহাভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি