ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বরগুনার আমতলীতে সড়ক দুর্ঘটনায় এনএসআই কর্মকর্তা নিহত

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪৩, ১২ নভেম্বর ২০২২

বরগুনার জেলার আমতলী-কুয়াকাটা মহাসড়কের খলিয়ান নামক স্থানে সড়ক দুর্ঘটনায় সরকারি গোয়েন্দা সংস্থা এনএসআই’র বরগুনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন (৩৬) নিহত ও আবু তাহের (৩৫) নামের একই সংস্থার কর্মী আহত হয়েছেন।

আমতলী থানা পুলিশ ও এনএসআই বরগুনা জেলা কার্যালয় সূত্রে জানা গেছে, শুক্রবার (১১ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে ওই কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল আমিন ও মাঠকর্মী আবু তাহের একটি মোটরসাইকেল যোগে কলাপাড়া থেকে আমতলী আসছিলেন। পথিমধ্যে আমতলী-কুয়াকাটা মহাসড়কের খলিয়ান নামক স্থানে পৌঁছলে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি খালি ট্রলির পেছনে মোটরসাইকেলটি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই এনএসআই কর্মকর্তা নিহত হন এবং সঙ্গে থাকা মাঠকর্মী আবু তাহের গুরুতর আহত হন।

সংবাদ পেয়ে আমতলী থানার পুলিশ দুর্ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় নিহতের মরদেহ ও আহত মাঠকর্মীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এনএসআই কর্মকর্তাকে মৃত ঘোষণা করেন ও আহত মাঠকর্মীকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, “সড়ক দুর্ঘটনায় এনএসআই বরগুনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিহত হয়েছেন এবং তার সাথে থাকা ওই কার্যালয়ের মাঠকর্মী আহত হয়েছেন।”
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি