ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, ২ মোটরসাইকেল আরোহী নিহত

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১১:০৮, ১৩ নভেম্বর ২০২২

দুর্ঘটনার খবর শুনে হাসপাতালে ছুটে যান আহত-নিহতদের স্বজনরা

দুর্ঘটনার খবর শুনে হাসপাতালে ছুটে যান আহত-নিহতদের স্বজনরা

সদর উপজেলার ফাড়াবাড়িহাট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে মিন্টু হোসেন (৩২) ও হাসান আলী (৩০) নামে দুই মোটরসাইকেলের আরোহীর মৃত্যু হয়েছে।

শনিবার রাত সাড়ে আটটার দিকে এ ঘটনায় অপর এক আরোহী ফিরোজ হোসেন (৩০) গুরুতর আহত হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়দের বরাত দিয়ে সদর থানার এসআই আতাউর রহমান জানান, সেনুয়া ইউনিয়নের চামেশ্বরী গ্রামের মৃত গিয়াসউদ্দিনের ছেলে মিন্টু, আঁকচা ইউনিয়নের ফাড়াবাড়ি গ্রামের আফাজ উদ্দিনের ছেলে হাসান পেশায় অটোরিক্সা চালক। পাশাপাশি তাঁরা কাঁচামালের ব্যবসা করতেন। তারা একই এলাকার আফাজ উদ্দিনের ছেলে হাসানসহ তিনজন  ব্যবসার টাকা নেওয়ার জন্য একটি মোটরসাইকেলে করে ফারাবাড়ি থেকে জেলা শহরের দিকে যাচ্ছিলেন। 

পথিমধ্যে ঠাকুরগাঁও-ফাড়াবাড়ী সড়কের স্থানীয় কমিউনিটি ক্লিনিকের সামনে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে সজোরে ধাক্কা খেলে তিনজনই গুরুতর আহত হন। 

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে রাস্তার ধারে অচেতন অবস্থায় পড়ে থাকা তিনজনকে উদ্ধারের পর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরে চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। 

অপরজনের অবস্থার অবনতি হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি