ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

থুতু ফেলাকে কেন্দ্র করে যুবককে হত্যা, গ্রেপ্তার ৪

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৭, ১৪ নভেম্বর ২০২২

নরসিংদীর মাধবদীতে থুতু ফেলাকে কেন্দ্র করে সংঘর্ষ ও হত্যার ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন। এর আগে, রোববার দিবাগত রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

এই ঘটনায় নিহতের মা মামলা করলে পুলিশ নরসিংদীর মাধবদী এবং নারায়ণগঞ্জের আড়াইহাজার এলাকায় অভিযান চালিয়ে আরাফাত, অলিউল্লাহ, রাহাত এবং মো. অলি নামে চারজনকে গ্রেপ্তার করে। 

পুলিশ জানায়, গত ১০ নভেম্বর বিকালে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারের মোবারক হোসেন শাহীন নামে এক কিশোর নরসিংদীর মাধবদী এলাকার কর্মস্থল থেকে বাড়ি থেকে ফেরার পথে রাস্তার পাশে থুতু ফেলেন। সেই থুতু ইয়াসিন মিয়া নামে স্থানীয় এক যুবকের পায়ের সামনে পড়লে এ নিয়ে তর্ক বাঁধে। 

এরই ধারাবাহিতাকায় ১২ নভেম্বর সন্ধ্যায় নরসিংদীর মাধবদীর বিরামপুর এলাকায় আবারও তর্ক ও ঝগড়া হয়। এসময় ইয়াসিন ও তার ৪ সহযোগী মোবারক হোসেন শাহীন নামের ওই যুবককে লোহার রড, চাপাতি, চাইনিজ কুড়াল ও ছুরি দিয়ে আঘাত করে। 

পরে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে ভুক্তভোগীর পরিবারের লোকজন তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যায় । সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাত সাড়ে এগারোটার দিকে মারা যায় শাহীন। 

অন্যদিকে, নরসিংদী সদরের গনেরগাও এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে এক নারীকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি