ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

অটোর ভাড়া নিয়ে সংঘর্ষে চালক নিহত, পুলিশসহ আহত ৬৫

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশিত : ০৯:২২, ১৭ নভেম্বর ২০২২

নেত্রকোনার মোহনগঞ্জে অটোর ভাড়াকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে হাসান নামে এক অটোচালক নিহত হয়েছেন। এ ঘটনায় ছয় পুলিশ সদস্যসহ উভয়পক্ষের অন্তত ৬৫ জন আহত হয়েছেন।

 সংঘর্ষে হাসান গুরুতর আহত হলে তাকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যায় তিনি মারা যান। 

নিহত হাসান উপজেলার মাঘান শিয়াদার ইউনিয়নের ভাকরপুর গ্রামের জজ মিয়ার ছেলে। 

বুধবার দুপুরে উপজেলার স্টেশন রোড এলাকায় এই ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৭ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে অটো ভাড়াকে কেন্দ্র করে উপজেলার বড়কাশিয়া  ও বিরামপুর এলাকায় দুই অটোচালকের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এরই সূত্র ধরে দুপুরের দিকে দুই গ্রামবাসী সংঘর্ষে জড়িয়ে পড়ে। 

খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। এক পর্যায়ে পুলিশ টিয়ার সেল ও রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

সংঘর্ষ চলাকালে বেশ কিছু দোকানপাটে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে।  

এ ব্যাপারে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও তদন্ত ) মোহাম্মদ হারুন অর রশিদ বলেন, এ ঘটনায় এখনও মামলা হয়নি। তদন্ত অব্যাহত আছে ও পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি