ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ঘরে ঢুকে মায়ের হাত-পা বেঁধে স্কুলছাত্রীকে ...

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১০:২৬, ১৭ নভেম্বর ২০২২ | আপডেট: ১০:৩৩, ১৭ নভেম্বর ২০২২

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঝালকাঠির রাজাপুরে রাতের আধারে জানালা ভেঙ্গে ঘরে ঢুকে মায়ের হাত-পা বেঁধে রেখে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আলী হোসেন পান্না মোল্লা (২৭)কে গ্রেপ্তার করা হলেও অপর অভিযুক্ত মো. ফুয়াদ মীর (২২) আত্মগোপন রয়েছেন।

এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে মঙ্গলবার রাতে দুজনকে আসামি করে রাজাপুর থানায় মামলা দায়ের করেন। 

গ্রেপ্তারকৃত আলী হোসেন পান্না রাজাপুর উপজেলার ছোট কৈবর্তখালী গ্রামের মৃত আনেচ মোল্লার ছেলে। অপর সহযোগী আসামি মো. ফুয়াদ মীর বড় কৈবর্তখালী গ্রামের মো. শাহ আলম মীরের ছেলে ।  

ধর্ষণের শিকার স্কুলছাত্রী বলেন, “দীর্ঘদিন ধরে স্কুলে যাওয়া-আসার পথে আলী হোসেন ফুয়াদ তার এক সহযোগীকে নিয়ে প্রায়ই আমার পথ রোধ করে নানা রকমের কুপ্রস্তাব দিতো। ঘুর্ণিঝড় সিত্রাংয়ের পর কয়েক দিন বাড়িতে বিদ্যুৎ ছিল না। ওই সময় (২৮ অক্টোবর) রাত ২টার দিকে আলী হোসেন ও ফুয়াদ  ঘরের কাঠের জানালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে মায়ের গলায় চাকু ধরে তার হাত-পা বেধে আমার সঙ্গে খারাপ কাজ করে।”

ক্ষতিগ্রস্ত পরিবারটির প্রতিবেশী নাইম হাসান বলেন, “ঘটনার পর থেকে ধর্ষিতা স্কুল শিক্ষার্থী ও তার মা কাউকে কিছু না বলে আলী হোসেন ও ফুয়াদের ভয়ে এলাকা থেকে পালিয়ে যায়। পরে পুলিশের সহায়তায় তারা এলাকায় এসে মঙ্গলবার (১৫ নভেম্বর) রাতে আলী হোসেন ও ফুয়াদকে আসামি করে রাজাপুর থানায় একটি মামলা দায়ের করেন।”

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, মঙ্গলবার রাতে বাদীর অভিযোগ নিয়মিত মামলা হিসেবে রুজু করা হয়েছে। এরপর পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে মূল আসামি আলী হোসেনকে গ্রেপ্তার করা হয়। 

বুধবার সকালে আসামিকে উক্ত মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। অপর আসামিকেও গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে। একইসঙ্গে ভুক্তভোগী ছাত্রীর ডাক্তারী পরীক্ষা ও জবানবন্দী রেকর্ড করতে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি