ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

চনপাড়ার বজলু ৬ দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৯, ২০ নভেম্বর ২০২২ | আপডেট: ১৫:৩৪, ২০ নভেম্বর ২০২২

নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া বস্তির মাদক কারবারি ও র‌্যাবের উপর হামলা মামলার প্রধান আসামি ইউপি সদস্য বজলুকে মাদক, জাল স্ট্যাম্প এবং অস্ত্র আইনের তিন মামলায় ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রোববার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রট কাউসার আলমের আদালতে আসামির ২১ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত ৬ দিনের মঞ্জুর করে৷ 

বজলুর রহমান ওরফে বজলু (৫২) বরিশালের নাদের বক্সের ছেলে। তিনি কায়েতপাড়া ইউনিয়নের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লগের কার্যকরী সদস্য।

তিনি রূগঞ্জের চনপাড়া বস্তি এলাকার মাদক ব্যবসার মূলহোতা। 

আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, র‌্যাব-১’র করা আলাদা তিনটি মামলায় আসামি বজলুকে ২ দিন করে ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। 

মামলায় বলা হয়, গত ১৮ নভেম্বর র‌্যাব-১’র একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে চনপাড়া পুনর্বাসন কেন্দ্র (চনপাড়া বস্তি) এলাকায় থেকে চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী বজলুর রহমান ওরফে বজলু গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে একটি একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন, পাঁচ রাউন্ড গুলি, হেরোইন, ভারতীয় জাল রুপি, বাংলাদেশী জাল নোট ও মাদক বিক্রির নগদ টাকা ও একটি মোবাইল উদ্ধার করে। 

এর আগে গত ২৭ সেপ্টেম্বর চনপাড়া এলাকায় অভিযান চালালে বজলুর নির্দেশে অপরাধীরা আইন শৃঙ্খলা বাহিনীর উপর আক্রমণ করে অপরাধী ছিনিয়ে নেওয়ার অপচেষ্টা চালায়। 

জিজ্ঞাসাবাদে বজলু এসব অপরাধের সঙ্গে জড়িত তা স্বীকার করেছে বলে জানায় র‌্যাব।

র‌্যাব-১’র অধিনায়ক কর্নেল আব্দুল্লাহ আল-মোমেন জানান, চনপাড়া এলাকার মাদকের প্রায় ২শ’ স্পট কয়েকটি সিন্ডিকেটের মাধ্যমে চালাতো বজলু। এলাকার মানুষের কাছে সন্ত্রাসী ও মাদক সম্রাট তার পরিচয় রয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি