ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

স্বামী গ্রেপ্তার, সরকারি গাড়ি নিয়ে ছুটে গেলেন স্বাস্থ্য কর্মকর্তা স্ত্রী

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৪০, ২১ নভেম্বর ২০২২ | আপডেট: ০৯:৪২, ২১ নভেম্বর ২০২২

চকরিয়ায় ভূয়া ডাক্তার হিসাবে গ্রেপ্তার স্বামী মোহাম্মাদ হুমায়ুন কবির। তাকে ছাড়াতে নলছিটির স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচএ) সরকারি গাড়ি নিয়ে ৪ দিন ধরে কক্সবাজারের অবস্থান করছেন বলে অভিযোগ উঠেছে। 

কক্সবাজারের চকরিয়া ভ্রাম্যমাণ আদালত বুধবার ৫০ হাজার টাকা জড়িমানা ও ৩ মাসের কারাদণ্ড প্রদান করলে স্বামীকে ছাড়াতে স্ত্রী ডা. শিউলী পারভীন ঊর্ধতন কর্তৃপক্ষকে না জানিয়ে সরকারি গাড়ী নিয়ে ছুটে যান বলে জানা গেছে। 

রোববার (২০ নভেম্বর) নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গ্যারেজ শূন্য অবস্থায় তালাবদ্ধ দেখিয়ে গাড়ী ম্যাডামের সঙ্গে রয়েছে বলে জানান অ্যাম্বুলেন্স চালক।
  
জানা গেছে, ঝালকাঠির নলছিটি উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা (টিএইচএ) ডা. শিউলী পারভীনের স্বামী মোহাম্মাদ হুমায়ুন কবির কয়েক বছর ধরে চকরিয়া উপজেলায় এমবিবিএস চিকিৎসক পরিচয় দিয়ে প্রাইভেট হাসপাতালে চিকিৎসা বাণিজ্য চালিয়ে আসছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার গোয়েন্দা সংস্থা ও থানা পুলিশের একটি টিম নিয়ে চকরিয়া ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার (ভূমি) রাহাত উজ্জামানের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় ভূয়া চিকিৎসকের প্রমাণ পেয়ে তাকে ৫০ হাজার টাকা জরিমানা ও তিন মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

পরে ভূয়া চিকিৎসক হুমায়ুনকে কক্সবাজার কারাগারে প্রেরণ করে পুলিশ।
 
খবর পেয়ে টিএইচএ ডা. শিউলী পারভীন গত বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সিভিল সার্জনের কাছ থেকে মৌখিক ছুটি নিয়ে কর্মস্থল থেকে কক্সবাজারের ছুটে যান।

তবে সরকারি গাড়ী নিয়ে ডা. শিউলীর কক্সবাজারে অবস্থানের খবর রোববার ছড়িয়ে পড়লে নলছিটিতে কানাঘুষা শুরু হয়।

 এ বিষয় ডা. শিউলী পারভীনকে ফোন দিলে তিনি ছুটিতে আছেন বলে জানান।

সিভিল সার্জন ডাঃ মোঃ শিহাব উদ্দিন জানান, ডা. শিউলী পারভীন মৌখিকভাবে ছুটি নিলেও তিনি গাড়ী নেয়ার বিষয়ে কোন লিখিত বা মৌখিক অনুমতি নেননি। এ বিষয়ে খোঁজ-খবর নিয়ে সত্যতা পাওয়া গেলে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি