ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপারসহ ৮ জনের নামে মামলা খারিজ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫৪, ২৪ নভেম্বর ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে গুলিতে ছাত্রদল নেতা নয়ন মিয়া নিহতের ঘটনায় জেলা পুলিশ সুপারসহ ৮ জনের নামে মামলার আবেদন খারিজ করে দিয়েছে আদালত। 

কোর্ট ইন্সপেক্টর কাজী দিদারুল আলম জানান, বুধবার দুপুরে নিহত নয়নের পিতা মোঃ রহমত উল্লাহ বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (বাঞ্ছারামপুর) সামিউল আলমের আদালতে যে মামলার আবেদনটি করেছিলেন সেটি খারিজ করেছে আদালত। 

তবে খারিজের ব্যাখ্যার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এ সংক্রান্ত কোন নথি তার কাছে আসেনি। 

এ বিষয়ে বাদী পক্ষের আইনজীবী এম এ মান্নান জানান, মামলার আবেদন করার পর আদালত সেটিকে পরবর্তী আদেশের জন্য রেখেছিল। আমরা বিকেল ৫টা পর্যন্ত আদালতে থাকা সময়েও আদেশ সম্পর্কে কিছু জানিনি। মামলার আবেদন খারিজের বিষয়টি জানা নেই। আদেশের কাগজ হাতে পেলে বলতে পারব। 

এর আগে বুধবার দুপুরে নিহত নয়নের পিতা মোঃ রহমত উল্লাহ বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (বাঞ্ছারামপুর) সামিউল আলমের আদালতে মামলার আবেদনটি করেছিলেন। 

এতে জেলার পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হোসেন রেজা, বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম, পুলিশ পরিদর্শক তদন্ত তরুণ কান্তি দে,পুলিশ পরিদর্শক আফজাল হোসেন খান, উপ-পরিদর্শক বিকিরণ চাকমা, কনস্টেবল বিশ্বজিৎ চন্দ্র দাস, কনস্টেবল শফিকুল ইসলামসহ অজ্ঞাত আরও ৮-১০ পুলিশ সদস্যকে আসামি করা হয়। 

মামলার আবেদনে উল্লেখ করা হয়, কুমিল্লার বিভাগীয় সমাবেশ সফল করার জন্য লিফলেট বিতরণ শেষে ফেরার পথে সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি নয়নের পেটে শার্টগান ঠেকিয়ে গুলি করে হত্যা করা হয়।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি