ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সময় এসেছে সম্প্রীতি বিনষ্টকারীদের রুখে দাঁড়ানোর: পীযূষ বন্ধ্যোপাধ্যায়

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১০:২৫, ২৬ নভেম্বর ২০২২ | আপডেট: ১০:৩৯, ২৬ নভেম্বর ২০২২

সম্প্রীতি বাংলাদেশের সভাপতি পীযূষ বন্ধ্যোপাধ্যায় বলেছেন, সম্প্রীতি বিনষ্টকারীরা এখনও আমাদের মাঝে রয়েছে। তারা দেশ ও জাতির সুনাম ক্ষুন্ন করার চেষ্টায় লিপ্ত আছে। সময় এসেছে এদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর।

শুক্রবার (২৫ নভেম্বর) রাতে বাগেরহাট শহরের এসিলাহা মিলনায়তনে সম্প্রীতি বাংলাদেশ, বাগেরহাট জেলা শাখার নবগঠিত কমিটির পরিচিতি সভা ও সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

পীযূষ বন্ধ্যোপাধ্যায় বলেন, আমরা দেশ ও জাতির সম্প্রীতি রক্ষায় কাজ করছি। এ কাজ চলমান থাকবে, ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার থাকতে হবে। দেশ ও জাতির উন্নয়নের জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।

সম্প্রীতি বাংলাদেশ বাগেরহাট জেলা শাখার আহ্বায়ক অ্যাডভোকেট মিলন কুমার ব্যানার্জীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন বাগেরহাটের জেলা প্রশাসক মোঃ আজিজুর রহমান, পুলিশ সুপার কেএম আরিফুল হক, সাবেক সচিব মোহাম্মদ নাসির উদ্দিন আহমেদ, সম্প্রীতি বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মোজাফফর হোসেন, বাগেরহাট জেলা কমিটির সদস্য সচিব শেখ লিয়াকত হোসেন লিটন ও ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান বাচ্চু প্রমুখ। 

সমাবেশে বিভিন্ন সরকারি-বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, ধর্মীয় নেতাসহ বিভিন্ন পেশার মানুষ অংশ নেয়।

সমাবেশ শেষে বাউল সঙ্গিতানুষ্ঠানের আয়োজন করে জেলা কমিটি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি