ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে চুরি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৯:০৪, ১ ডিসেম্বর ২০২২

ব্রাহ্মণবাড়িয়া শহরের কেন্দ্রস্থল শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে অবস্থিত ব্রাহ্মণবাড়িয়া সমাজকল্যাণ সংসদ ভবনে (ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের
চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকারের ব্যক্তিগত কার্যালয়) চুরি হয়েছে। 

গত বুধবার রাতের যে কোন সময়ে এই চুরির ঘটনা ঘটে। চোর এই কার্যালয় থেকে নগদ ৬-৭ লাখ টাকা ও জেলা আওয়ামীলীগের কিছু গুরুত্বপূর্ণ নথি চুরি করে নিয়ে যায়।

আজ বৃহস্পতিবার ঘটনাস্থলে গিয়ে দেখা যায় তিন রুম বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া সমাজকল্যাণ সংসদ ভবনের টিনের চালা কেটে চোর কক্ষে প্রবেশ করে। পরে চোরেরা কার্যালয়ে দুইটি আলমারী ও দুটি ফাইল কেবিনেটের লকার ভেঙ্গে কার্যালয়ে রাখা বিভিন্ন সামাজিক সংগঠনের ৬/৭ লাখ নগদ টাকা ও জেলা আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ ফাইল নিয়ে যায়।

অফিসের কেয়ারটেকার মোঃ ওসমান জানান, বৃহস্পতিবার সকালে এসে দেখি ওপরের চালার ঢেউটিন কাটা। দুইটি আলমারী ও দুটি ফাইল কেবিনেটের লকার ভাঙ্গা। এরপর পুলিশ খবর দিলে ঘটনাস্থল পরিদর্শন করে।

এ ব্যাপারে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার বলেন, তিনি সকালে চুরির বিষয়টি শুনে অফিসে আসেন। 

তিনি বলেন, চোরেরা কার্যালয়ের চালার টিন কেটে ভেতরে প্রবেশ করে আনুমানিক ৬/৭ লাখ টাকা ও আওয়ামীলীগের নথিপত্র চুরি করে নিয়ে গেছে। এ বিষয়ে তিনি আইনগত ব্যবস্থা নিবেন। 

তিনি জানান, যেসব প্রতিষ্ঠানের সাথে তিনি জড়িত সেসব প্রতিষ্ঠানের কাজ করেন এই অফিসে বসে। চুরি হওয়া টাকাগুলো ওইসব প্রতিষ্ঠানের। তিনি চুরির ঘটনা উদ্দেশ্যমূলক বলে দাবি করেন।

উল্লেখ্য এর আগে গত বছরের ২৮ মার্চ হেফাজতের তান্ডবের সময় এই কার্যালয়টি পুড়িয়ে দেয় হেজাজতের নেতা-কর্মীরা। পরে এই কার্যালয়টি নতুনভাবে নির্মাণ করা হয়।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি