ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

স্ত্রী পরকীয়ায় আসক্ত, রক্ষা পেতে চান স্বামী

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৪, ৬ ডিসেম্বর ২০২২

স্ত্রী শেফালী দাস ওরফে আমেনা আক্তার ও তার সহযোগীদের হাত থেকে রেহাই পেতে চান স্বামী অপুর্ব কুমার পাল ওরফে আবদুল্লাহ আল মঈন। এরা দুজনেই নও মুসলিম। 

স্ত্রী পরকীয়ায় আসক্ত এবং তার সহযোগিরা নানাভাবে হয়রানি করছে এমন অভিযোগে মঙ্গলবার বেলা ১২টায় ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির কার্যলয়ে এক সংবাদ সম্মেলন করেন মঈন।

অপূর্ব কুমার পাল রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের স্বপন কুমার পালের ছেলে। 

লিখিত বক্তব্যে মঈন বলেন, বিগত ২০১৫ সালে একই গ্রামের সুধির দাসের কন্যা শেফালী দাসকে বিয়ে করে দাম্পত্য জীবন শুরু করি। আমাদের সংসারে ৬ ও ৩ বছরের দুটি পুত্র সন্তানের জন্ম হয়। এরমধ্যে আমরা ইসলামের প্রতি আকৃষ্ট হয়ে দুজনেই ইসলাম ধর্ম গ্রহণের পর নাম পরিবর্তন করে আমার নাম আবদুল্লাহ আল মইন ও শেফালির নাম আমেনা আক্তার রাখি।
  
বছর খানেক ধরে আমার স্ত্রী জনৈক রিয়াজ উদ্দিন হাওলাদারের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পরে। আমার আপত্তি সত্বেও শুক্তাগড় গ্রামের কতিপয় পরিবারের সঙ্গে ঘনিষ্টতা গড়ে তোলে সে। 

স্ত্রীকে এ পথ থেকে বিরত থাকতে অনুরোধ করে অনেক বুঝানোর চেষ্টা চালালেও সে আমার সাথে সংসার করতে অনিহা প্রকাশ করেন।

৩১ অক্টোবর সকাল ৮টার দিকে আমেনা তার প্রেমিক ও সহযোগীদের নিয়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী আমার ঘরের আলমারীতে রাখা নগদ টাকা, স্বর্ণালংকার ও ৩ বছর বয়সের শিশু পুত্রকে নিয়ে পালিয়ে যায়। 

এ ঘটনায় আমি গত ৭ নভেম্বর ঝালকাঠি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করি। 

এরই ধারাবাহিকতায় আমার স্ত্রী ও তার সহযোগীরা ৪ ডিসেম্বর সন্ধ্যায় কাল্পনিক হামলা-মারধরের নাটক সাজিয়ে আমেনাকে আহত সাজিয়ে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এদের হাত থেকে রক্ষা পেতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি আকর্ষণ করেন মঈন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি