ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

পাওয়ার টিলার ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪৭, ৯ ডিসেম্বর ২০২২

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে বালুবাহী পাওয়ার টিলার ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে হারুন-উর-রশিদ লিটন (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত লিটন পিকআপ ভ্যানের চালক ছিলেন। 

শুক্রবার ভোর পাঁচটার দিকে সেতুভাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হারুন জেলার সদর উপজেলার লালানগর গ্রামের মো. দুলাল এর ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, ভোরে ফেনীর দাগনভূঞা থেকে নিজের পিকআপ নিয়ে মাইজদীর উদ্দেশ্যে রওনা করেন হারুন। পথে তার গাড়িটি সেতুভাঙ্গা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাটিবাহী পাওয়ার টিলার এর সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পিকআপ ভ্যানটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলে নিহত হন পিকআপ চালক হারুন। খবর পেয়ে চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ উদ্ধার করে এবং গাড়ি দুটি থানায় নিয়ে যায়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন ভুঞা বলেন, “নিহতের পরিবারের পক্ষ কোনো অভিযোগ না থাকায় মৃতদেহ ময়নাতদন্ত ছাড়া পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে। গাড়ি দুটি আটক রাখা হয়েছে, পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।”
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি