ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ঝালকাঠিতে পাঁচ নারীকে জয়িতা সম্মাননা

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৯, ৯ ডিসেম্বর ২০২২

ঝালকাঠিতে নানা আয়োজনের মধ্য দিয়ে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে। শুক্রবার সকাল ১১টায় জেলা প্রশাসকের সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিভিন্ন বিষয়ে দক্ষতা অর্জনের জন্য পাঁচ নারীকে জয়িতা সম্মাননা প্রদান করা হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ফরাহ্ গুল নিঝুম জয়িতাদের হাতে ক্রেস্ট, ফুল ও সনদপত্র তুলে দেন।

সম্মাননাপ্রাপ্ত জয়িতারা হলেন, অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী ইসরাত জাহান রুমা, শিক্ষা ও চাকরির ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ইসরাত জাহান ফেরদৌস, সফল জননী নারী নুরুন্নাহার বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী সনিয়া আক্তার আরজু ও সমাজ উন্নয়নে অবদান রাখায় সালমা বেগম।

জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক উম্মে আয়শা সিদ্দিকার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম। জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এ অনুষ্ঠানের আয়োজনে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. কামাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মইনুল হক ও জেলা তথ্য কর্মকর্তা আহসান কবির।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি