ঢাকা, শনিবার   ২২ জুন ২০২৪

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫৪, ৯ ডিসেম্বর ২০২২

কুড়িগ্রাম শহরের তালতলা এলাকায় ইটবোঝাই ট্রলির চাকার নিচে পড়ে মোটরসাইকেলের চালক এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো এক কলেজ ছাত্র। 

আহত কলেজ ছাত্রকে উন্নত চিকিৎসার জন্য গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেলে তালতলা এলাকা থেকে লতিফুর রহমান (২২) ও আহসান হাবিব নামের কলেজ ছাত্র দুই বন্ধু মোটার সাইকেলে করে শহরের দিকে যাচ্ছিলেন। এসময় কুড়িগ্রাম সরকারী কলেজে পিছন দিকে তালতলা একই দিকে যাওয়া একটি ইট বোঝাই ট্রলিকে ওভারটেক করার সময় একটি বাইসাইকেল চালককে জায়গা দিতে গিয়ে পড়ে যায়। এসময় ট্রলির চাকা মোটরসাইকেল ও চালকসহ অপর আরোহীর উপরে উঠে গেলে লতিফুর রহমান ও আহসান হাবিব গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসাপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক লতিফুর রহমানকে মৃত ঘোষণা করে এবং আহসান হাবিবকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

নিহত লতিফুর রহমান উলিপুর উপজেলার দলদলিয়া ইউনিয়নের মো: আব্দুল ওহাবের পুত্র। সে কুড়িগ্রাম সরকারী কলেজের ছাত্র। আহত আহসান হাবিব লতিফুর রহমানের বন্ধু। তবে সে কোন কলেজের ছাত্র তা জানাতে পারেনি পুলিশ।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো: শাহরিয়ার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত লতিফুর রহমান কুড়িগ্রাম সরকারী কলেজের ছাত্র। আর আহত আহসান হাবিব তার বন্ধু। আহসান হাবিবকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি