ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

জয়পুরহাটে বাস চাপায় সেনা সদস্যের মৃত্যু

জয়পুরহাট প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:৩৬, ১১ ডিসেম্বর ২০২২ | আপডেট: ১৯:০১, ১১ ডিসেম্বর ২০২২

জয়পুরহাটে বাসের চাপায় এক সেনা সদস্য নিহত হয়েছে। নিহতের নাম নাইচ আলী (৩০)। রোববার দুপুরে জেলার আক্কেলপুর উপজলা পরিষদ চত্বরে সামনে সড়কে এ দুর্ঘটনা ঘটে। আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত নাইচ আলী আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের মহিতুড় গ্রামের আক্কাস আলীর ছেলে। তিনি ছেলের আকিকার জন্য ছুটি নিয়ে বাড়িতে এসেছিলেন বলে পুলিশ জানায়।

জানা গেছে, ছেলের আকিকার জন্য ছুটি নিয়ে বাড়ি এসেছিলেন নাইচ আলী। রোববার সকালে ছেলের আকিকার জন্য বাড়িতে গরু জবাই করে মাংস আত্মীয়-স্বজন ও প্রতিবেশিদের মাঝে বিলি করেন। ছেলের আকিকার বাজার করতে গিয়ে বাবা নাইচ আলী বাস চাপায় মৃত্যু বরণ করেন। রোববার বেলা সাড়ে এগারোটায় জয়পুরহাটের আক্কেলপুর পৌরশহরের উপজেলার পরিষদ কার্যালয়ের পাশের সামনে সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শী ফারুখ হোসেন বলেন, আমি ভ্যানে উঠে আক্কেলপুর থেকে বাড়ি যাচ্ছিলাম। উপজেলা পরিষদ কার্যালয়ের পাশে সিঙ্গার শো-রুমের কাছে হঠাৎ দেখি একটি মোটরসাইকেল বাসের নিচে পড়ে যায়। তখন বাসটি তাঁর উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থালেই তিনি মারা যান।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, বাস চাপায় নাইচ আলী মারা গেছেন। তিনি একজন সেনা সদস্য। এঘটনায় ঘাতক বাস ও বাসচালককে আটক করা হয়েছে। এঘটনায় এখনো মামলা হয়নি। লাশটি ময়নাতন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হবে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি