ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

চুয়াডাঙ্গায় আ.লীগের সম্মেলনে বসা নিয়ে হট্টগোল, আহত ৫

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৪:২৪, ১২ ডিসেম্বর ২০২২

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শুরু হওয়ার আগেই চেয়ারে বসাকে কেন্দ্র করে হট্টগোল ও চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে। এসময় প্রতিপক্ষের হামলায় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতিসহ পাঁচ নেতা আহত হয়েছেন।

সোমবার সকাল নয়টার দিকে হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক, সাবেক ক্রীড়া সম্পাদক ফিরোজ জোয়ার্দ্দার, সাবেক স্কুল বিষয়ক সম্পাদক রাজু আহম্মেদ, চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তানিম হাসান তারেক ও ছাত্রনেতা হিরক আহমেদ।

আহতদেরকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জুবাইদা জামাল জয়া জানান, আহতদের মধ্যে  মোহাইমেন, ফিরোজ ও রাজু হাসপাতালে ভর্তি আছেন। তানিম ও হিরক প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা  জানান, সম্মেলনস্থলের প্যান্ডেলের প্রথম সারিতে চেয়ারে একদল নেতাকর্মী বসে ছিলেন, সেখানে আরও কিছু নেতাকর্মী বসতে গেলে তাদেরকে বাধা দেওয়া হয়। এসময় সবুজ টুপি পরা একদল সেখানে লাঠিসোঠা নিয়ে অতর্কিত হামলা করেন। এরপর পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। 

আহত ফিরোজ আহম্মেদ জানান, হামলাকারীদেরকে তাৎক্ষণিকভাবে তিনি চিনতে পারেননি। 

এদিকে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে যোগ দিতে উপজেলাসহ বিভিন্ন ইউনিট থেকে দলীয় নেতাকর্মীরা দলে দলে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সম্মেলনস্থল টাউন ফুটবল মাঠে আসতে শুরু করেছে। 

তবে, বেলা ১১টা পর্যন্ত অতিথিরা মঞ্চে এসে পৌঁছাননি। সকাল সাড়ে নয়টা থেকে সেখানে  চলছে শিল্পকলা একাডেমির শিল্পিদের পরিবেশনা।

হামলার ঘটনায় তাৎক্ষণিকভাবে রাজনৈতিক নেতা ও পুলিশ কর্মকর্তাদের বক্তব্য পাওয়া যায়নি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি