ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

যশোর সীমান্তে ১৮টি সোনার বারসহ আটক ১

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪৪, ১৪ ডিসেম্বর ২০২২

ভারতে পাচারের সময় যশোরের চৌগাছা সীমান্ত থেকে ১৮টি সোনার বারসহ নাজমুল হোসেন (২২) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এ সময় চোরাচালানী কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করে বিজিবি।

বুধবার (১৪ ডিসেম্বর) বিকেলে উপজেলার চৌগাছার তিলকপুর সীমান্ত এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক নাজমুল হোসেন চৌগাছা উপজেলার ঝিনাইকুন্ডু গ্রামের শরিফুল আলম বাবুর ছেলে।

যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাবিলদার আব্দুল কাদের এর নেতৃত্বে ওই এলাকায় অভিযান চালায় বিজিবি। এসময় একজন মোটরসাইকেল আরোহী চৌগাছা হতে ভারত সীমান্তের দিকে যাচ্ছিল। উক্ত ব্যক্তিকে থামার সংকেত দিলে সে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করা হয়। পরে তাকে তল্লাশী করে তার গায়ের সোয়েটারের মধ্যে সুকৌশলে লুকায়িত অবস্থায় ১৮টি সোনার বার উদ্ধার করা হয়। যার ওজন দুই কেজি।

উদ্ধার সোনার বারের মূল্য দুই কোটি ৮০ হাজার টাকা। আটককৃত আসামীর বিরুদ্ধে চৌগাছা থানায় মামলা দায়ের এবং সোনার বার ট্রেজারীতে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান বিজিবি অধিনায়ক লে. কর্ণেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী। 
কেআই//
 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি