ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

পূর্ব শত্রুতার জেরে শার্শায় যুবককে কুপিয়ে জখম

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ২২:০০, ২০ ডিসেম্বর ২০২২

পূর্ব শত্রুতার জেরে যশোরের শার্শায় জাহাঙ্গীর আলম আশিক (২০) নামে এক সন্ত্রাসীকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। আহত জাহাঙ্গীর আলম আশিক শার্শার নিজামপুর ইউনিয়নের গোড়পাড়া গ্রামের সিরাজুলের ছেলে।

সোমবার (১৯ ডিসেম্বর) সন্ধ‍্যার দিকে শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়নের গোড়পাড়া স্কুলের সামনে এই ঘটনা ঘটে। স্থানীয়রা গুরুতর আহত জাহাঙ্গীর আলম আশিককে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠায়।

পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছে।

এলাকাবাসী জানায়, আহত আশিকের বিরুদ্ধে এলাকায় মাদক ব্যবসা, ছিনতাই, চাঁদাবাজিসহ নানা সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগ রয়েছে। বেশ কয়েকদিন আগে গোড়পাড়ার এক ব্যবসায়ীর মোটর সাইকেল আটকিয়ে দেড় রাখ টাকা ছিনতাই করে নেয়। সে একটি কিশোর গাং এ নেতৃত্ব দিয়ে আসছে এলাকায়। যার তার কাছ থেকে
টাকা উদ্ধার করার নামে সন্ত্রাসী কার্যকলাপ করে থাকে।

গত ইউপি নির্বাচন নিয়ে গোড়পাড়ার গ্রামের ইদ্রিসের সাথে বিরোধ চলে আসছিল। এ নিয়ে শার্শা থানায় একাধিক মামলা চলমান রয়েছে। ঘটনার দিন সোমবার বিকালে আশিক কন্দর্পপুর হতে গোড়পাড়া বাজারে আসছিলো। পথিমধ্যে গোড়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা একই এলাকার পিকুল, বাবু, ইদ্রিস, আনন্দ, জালাল ও নুরুর নেতৃত্বে ১৫/২০ জনের একটি সন্ত্রাসী বাহিনী রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে তার আত্মচিৎকারে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজা বিপুল জানান, বিষয়টি শুনেছি। ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির জোর দাবি জানাচ্ছি।

শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খাঁন বিষয়টি নিশ্চিত করে বলেন, দুই গ্রুপের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মঙ্গলবার দুপুরে থানায় একটি মামলা হয়েছে। আসামীদের আটকের চেষ্টা চলছে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি