ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

জনতার মুখোমুখি জনতার সেবক মাশরাফি

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ০৯:০১, ২২ ডিসেম্বর ২০২২

‘জনতার মুখোমুখি জনতার সেবক’ অনুষ্ঠানে জনসাধারণের বিভিন্ন সমস্যার কথা শুনলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা। 

হবখালী ইউনিয়ন পরিষদের উদ্যোগে বুধবার (২১ ডিসেম্বর) বিকালে নড়াইল সদরের হাড়িগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্তরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, ছাত্র-শিক্ষক, কৃষক ছাড়াও বিভিন্ন পেশার মানুষ মাশরাফি এমপির কাছে তাদের এলাকার সড়ক, সেতু, স্বাস্থ্যসেবা, শিক্ষাব্যবস্থার উন্নয়ন, সার বন্টনে সমস্যা, ভূমি অফিসের অনিয়ম ও দুর্নীতিসহ বিভিন্ন সমস্যা, সম্ভাবনা এবং উন্নয়নের কথা তুলে ধরেন।

জনসাধারণের প্রশ্নের উত্তরে মাশরাফি বিন মর্তুজা এমপি বলেন, বিগত ৪ বছরে তিনি তার নির্বাচনী এলাকার সড়ক, সেতু, স্বাস্থ্যসেবাসহ বিভিন্ন ধরণের উন্নয়ন কাজের চেষ্টা করেছেন। কোনো প্রকার দুর্নীতি ও অনিয়মের আশ্রয়-প্রশ্রয় দেননি। তার নাম ভাঙ্গিয়ে কেউ টাকার বিনিময়ে চাকরি বা কোনো ধরণের প্রলোভন দেখালে ভুক্তভোগীকে তাদের নাম প্রকাশের কথা বলেন। 

এছাড়া বিভিন্ন অফিসের যেসব কর্মকর্তার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ উঠেছে, তাদের বিরুদ্ধে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে ব্যবস্থা গ্রহণের কথা বলেন মাশরাফি।

মাশরাফি আরও বলেন, বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড ও বরাদ্দের তালিকা মিলিয়ে দেখুন। কোথায় কত বরাদ্দ দেয়া হয়েছে, কেমন কাজ হয়েছে। ইতোমধ্যে নড়াইলে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে ১০৫ কোটি টাকার কাজ হয়েছে। যা বিগত ৫০ বছরেও হয়নি।

হবখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাদশা মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন, নড়াইল পৌরসভার কাউন্সিলর কাজী জহিরুল ইসলাম, শরফুল আলম লিটু, জেলা পরিষদ সদস্য খোকন সাহা, নলদী ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আবুল কালাম আজাদ পাখি, হবখালী ইউপি চেয়ারম্যান টিপু সুলতান, আউড়িয়া ইউপি চেয়ারম্যান এস এম পলাশসহ অনেকে।

পর্যায়ক্রমে নড়াইল-২ সংসদীয় আসনের বিভিন্ন এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানিয়েছেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানরা।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি