ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

ধামরাইয়ে বাস-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষ, আহত ৩০ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৭, ২৭ ডিসেম্বর ২০২২

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে পোশাক কারখানার একটি শ্রমিকবাহী বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। 

আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে ধামরাইয়ের বালিথা এলাকার একেএইচ কারখানার পাশে এ ঘটনা ঘটে। 

ধামরাই ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ৮টার দিকে ধামরাইয়ের বাড়বাড়িয়া ও এর আশপাশের শ্রমিক নিয়ে ধামরাইয়ের শ্রীরামপুর এলাকার গ্রাফিকস টেক্সটাইলের উদ্দেশ্যে বাসটি যাচ্ছিল। পথিমধ্যে বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের বালিথা এলাকার একেএইচ কারখানার পাশে পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা আরিচাগামী দ্রুতগতির একটি কাভার্ডভ্যানের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ডভ্যানের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ ঘটনায় কাভার্ডভ্যানের চালকসহ বাসে থাকা অন্তত ৩০ জন আহত হয়েছেন। 

ঘটনার পরপরই ধামরাই ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁদের ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। 

ধামরাই ফায়ার সার্ভিসের কর্মকর্তা সোহেল রানা বলেন, “খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করি। পরে তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এ ঘটনায় অন্তত ৩০ জন আহত হয়েছেন।”

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ খান বলেন, “এ ঘটনায় গুরুতর আহত দুজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পরপরই বাস ও কাভার্ডভ্যানটি জব্দ করা হয়। তবে, ঢাকা-আরিচা মহাসড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।”

ওসি আরও বলেন, “সংঘর্ষের ঘটনায় তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।” 
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি