ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

চাটখিলে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৪, ২৮ ডিসেম্বর ২০২২

নোয়াখালীর চাটখিল উপজেলার সাহপুর ইউনিয়নে মোটরসাইকেল ও ওষুধবাহী ভ্যান গাড়ির সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। নিহতের নাম শিহাব উদ্দিন স্মরণ (২৪)। এ ঘটনায় আহত হয়েছে তার সঙ্গে থাকা অপর এক মোটরসাইকেল আরোহী। ঘটনাস্থল থেকে পুলিশ গাড়ি দু’টি উদ্ধার করেছে।

বুধবার দুপুর সোয়া ১২টার দিকে শিবরামপুর গ্রামের বসু বেপারি বাড়ির সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিহাব উদ্দিন স্মরণ উপজেলার রামনারয়ণপুর ইউনিয়নের পাঁচঘরিয়া গ্রামের মো. সেলিমের ছেলে। তিনি নোয়াখালী সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র এবং ধুমপাড়া বাজারের কাপড় ব্যবসায়ী। 

জানা গেছে, দুপুরে ব্যক্তিগত কাজে নিজের মোটরসাইকেল নিয়ে সাহাপুর যাচ্ছিলেন সিহাব উদ্দিন স্মরণ। এসময় তার মোটরসাইকেল আরও একজন আরোহী ছিলেন। দুপুর সোয়া ১২টার দিকে তাদের মোটরসাইকেলটি কচুয়া-বটতলি সড়কের বসু বেপারি বাড়ির সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইনসেপ্টা ফার্মাসিটিক্যাল লিমিটেডের ওষুধ ভ্যান তাদের মোটরসাইকেলকে চাপা দিলে আহত হন মোটরসাইকেলের দুই আরোহী। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্মরণকে মৃত ঘোষণা করেন।

চাটখিল থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর ওষুধ কোম্পানীর গাড়িটি রেখে চালক পালিয়ে যায়। নিহতের মৃতদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। গাড়ি দুটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি