ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

চায়ের দোকানে ঢুকে গেল পাওয়ারটিলার, নিহত ২

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৬, ২ জানুয়ারি ২০২৩

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলি ইউনিয়নে নিয়ন্ত্রণ হারিয়ে চা দোকানে ঢুকে পড়ে একটি পাওয়ার টিলার। এতে দুই ব্যক্তি নিহত ও আরও দুজন আহত হয়েছেন। ঘটনার পর দ্রুত পালিয়ে যায় গাড়ি চালক।

সোমবার দুপুর ১২টার দিকে চরজব্বর-সোনাপুর সড়কের সুবর্ণচর ফায়ার সার্ভিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হচ্ছেন চরজুবলি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আলী আজমের ছেলে বাহার মাঝি (৬০) ও চর আমান উল্যাহ গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে জামাল উদ্দিন (৩৮)।

আহতরা হচ্ছেন উত্তর কচ্ছপিয়া গ্রামের নজির আহমদের ছেলে দুলাল হোসেন (৩৭) ও চরবাটা গ্রামের বাতান মিয়া (৭৫)।  

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে সোনাপুর থেকে চরবাটার উদ্দেশ্যে একটি খালি পাওয়ারটিলার ছেড়ে আসে। গাড়িটি দুপুর ১২টার দিকে সুবর্ণচর ফায়ার সার্ভিসের সামনে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে মুন্সি মার্কেটের তৌহিদ স্টোরের ভেতরে ঢুকে পড়ে। এ সময়ে ওই দোকানের সামনে বসে চা খাওয়া ৬ ব্যক্তির মধ্যে ৪ জনকে চাপা দেয় গাড়িটি। 

এতে ওই দোকানের একটি দেয়ালসহ সামনের অংশ ধুমড়ে মুছড়ে গিয়ে ব্যাপক ক্ষতি হয়েছে। 

পরে স্থানীয় লোকজন আহতদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাহার মাঝিকে মৃত ঘোষণা করেন। আহত তিনজনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে জামাল উদ্দিনের মৃত্যু হয়। 

অপর আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর দ্রুত গাড়ি চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। গাড়িটি পুলিশ হেফাজতে রয়েছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশ কর্মকর্তা।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি