ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

যাত্রিবেশে ইজিবাইক ছিনতাই, গ্রেপ্তার ৩

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১১:৩২, ৫ জানুয়ারি ২০২৩

নাটোরে যাত্রিবেশে ইজিবাইক ছিনতাই ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময়ে চুরিকৃত ইজিবাইকটি উদ্ধার করা হয়েছে।

বুধবার সন্ধ্যার পর শহরের হরিশপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন গুরুদাসপুর উপজেলার কোলাকান্তিনগর গ্রামের আবুল কালামের ছেলে আশরাফ আলী (৩২), একই গ্রামের মৃত আব্দুল রহিমের ছেলে আল-আমিন (২২) ও সদর উপজেলার অর্জুনপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে রুহুল আমি (৩০)।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক, সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

তারা জানান, গত ৩ জানুয়ারি সকালে ইজিবাইক চালক আমিনুল ইসলাম সিহাব (১৯) তার ইজিবাইকটি নিয়ে ভাড়ার উদ্দেশ্যে সিংড়া থানাধীন ধুলিয়াডাঙ্গা বাজারের উদ্দেশ্যে রওনা হন। সংঘবদ্ধ চোরচক্রের কতিপয় সদস্য উক্ত ইজিবাইকটি ধুলিয়াডাঙ্গা বাজার হতে বড়াইগ্রাম উপজেলার জোয়ারী বাজারে যাওয়ার উদ্দেশ্যে ভাড়া করেন। 

পথিমধ্যে চালক শিহাবকে কৌশলে চেতনানাশক ঔষধ মিশ্রিত জুস পান করালে সে অজ্ঞান হয়ে যায়। এসময় চালককে রাস্তার পাশে ফেলে দিয়ে ইজিবাইকটি চুরি করে নিয়ে যায় তারা। 

পরে এ বিষয়ে অভিযোগ পেয়ে র‌্যাব-৫’র একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার সন্ধ্যার পর শহরের হরিশপুর এলাকায় অভিযান চালিয়ে চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করে। এসময় তাদের হেফাজতে থাকা চোরাই ইজিবাইকটি উদ্ধার করা হয়।

র‌্যাব কর্মকর্তারা জানান, এ ঘটনায় ইজিবাইক চালক ইনসান মোল্লা বাদি হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা রুজু করেছেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি