ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

মধ্যরাতে শীতার্তদের কম্বল দিলেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৬, ১৬ জানুয়ারি ২০২৩

হাড়কাঁপানো শীতে জবুথবু অসহায় ছিন্নমূল ও শীতার্ত মানুষগুলো। মাঘের শীত কোনোভাবেই মানছে না। থরথর করে শীতে কাঁপছে শরীর। শীতের তীব্রতা বাড়ায় মধ্যরাতে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার শীতার্তদের খুঁজে তাদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন।

রোববার (১৫ জানুয়ারি) গভীর রাতে লক্ষ্মীপুর জেলা শহরের বঙ্গবন্ধু চত্তর, দক্ষিণ তেহমুণী বাসস্ট্যান্ড, ঝুমুর সিনেমা ও বেদে পল্লীর ছিন্নমূল মানুষের মাঝে এ শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

শীতবস্ত্রবিতরণের সময় পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফের সঙ্গে উপস্থিত ছিলেন তার সহধর্মিণী পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী সেলিনা মাহফুজ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ডিআইও-১ একেএম আজিজুর রহমান মিয়া, ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) প্রশাসন প্রবীর কুমার দাস ও লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মোসলেহ উদ্দিন।

পুলিশ সুপার (এসপি) মাহফুজ্জামান আশরাফ জানান, ঘন কুয়াশার আড়ালে শীতের তীব্রতা বাড়ছে। অসহায় মানুষগুলোর কথা চিন্তা করে জেলা পুলিশের পক্ষ থেকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, যখন কম্বল নিয়ে ছিন্নমূল মানুষের সন্ধানে যাই, তখনি দেখা যায় কেউ গামছা-লুঙ্গি কিংবা ছেড়া কাঁথা গায়ে জড়িয়ে ঘুমাচ্ছেন। থরথর করে কাঁপছে শরীর। শীতের রাতে একটি কম্বল পেয়ে আকাশ ছোঁয়া খুশি তারা। 

আমরা সবাই যদি এগিয়ে আসি, তাহলে এসব মানুষগুলো কিছুটা হলেও শীতের তীব্রতা থেকে মুক্তি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন এই পুলিশ কর্মকর্তা।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি