ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

কক্সবাজারে জোড়া খুনের ঘটনায় গ্রেপ্তার ২  

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৩৪, ১৭ জানুয়ারি ২০২৩

কক্সবাজারের জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো ছোরা ও লোহার রড উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে কক্সবাজারের খুরুশকুল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান পুলিশ মো: মাহাফুজুল ইসলাম।

বুধবার বিকেল সাড়ে চারটার দিকে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে মোঃ মাহাফুজুল ইসলাম আরও জানান, কক্সবাজারের জোড়া হত্যার ঘটনার পরপরই পুলিশ অভিযানে নামেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে জোড়া খুন মামলার রহস্য উদ্ঘাটন ও হত্যার সাথে জড়িত কক্সবাজার সদর উপজেলার জয়নাল আবেদীন (৩২) ও  কামাল উদ্দিন (২৮)কে গ্রেপ্তার করা হয়। 

এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো ছোরা ও লোহার রড উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন।

উল্লেখ্য, গত সোমবার কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের পূর্ব লারপাড়া বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে খালি মাঠে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে গ্রেফতারকৃত আসামিরা পিঠিয়ে ও ছুরিকাঘাত করে একই এলাকার  সাইদুলকে এলোপাথাড়ী হাতে, বুকে ও পিটে ছুরিকাঘাত করে গুরুতর আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। 

এসময় তাকে বাঁচাতে কায়ছার এগিয়ে আসলে কায়ছারকেও ছুরিকাঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা পালিয়ে যায়। পরে তাদের আত্মীয় স্বজন ও স্থানীয় লোকজন উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার কায়ছার হামিদ ও সাইদুলকে মৃত ঘোষণা করে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি