ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

আশুগঞ্জে বিরোধের জের ধরে সংঘর্ষ-অগ্নিসংযোগ, আটক ১০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩২, ১৮ জানুয়ারি ২০২৩

পূর্ব বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। এসময় আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়া হয়েছে স্থানীয় বাজারের অন্তত ১০টি দোকান। 

বুধবার সকালে উপজেলার দুর্গাপুর গ্রামে এই ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার ও শনিবার গায়ে সিএনজির ধাক্কা লাগা নিয়ে দুর্গাপুর গ্রামের রাসেল চেয়ারম্যান গ্রুপ এবং বারঘরিয়া মিজান মেম্বারের গ্রুপের লোকজনের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। 

এরই জের ধরে চেয়ারম্যান ও মেম্বারের লোকজন বুধবার সকালে আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। এরমধ্যে মেম্বার গ্রুপের বাহার মিয়া নামে একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। 

এসময় স্থানীয় বাজারের ১০টি দোকানে অগ্নিসংযোগ করা হয়। পরে দমকল বাহিনীর সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।  

আশুগঞ্জ ফায়ারসার্ভিসের স্টেশন অফিসার মিজানুর রহমান জানান, অগ্নিকাণ্ডের খবরে আমরা সেখানে যাই। আমাদের সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের দমকল বাহিনীও অংশগ্রহণ করে। মুদি, ফার্মেসিসহ বিভিন্ন প্রকার ১০টি দোকান অগ্নিকাণ্ডে ভস্মীভূত হয়েছে।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজাদ রহমান বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে আশুগঞ্জ থানার পুলিশ পাঠানো হয়। এছাড়াও পুলিশ লাইন থেকে অতিরিক্ত আরও ৩৫ জনকে পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ ঘটনায় ১০ দাঙ্গাবাজকে আটক করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি