ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪

কালকিনিতে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য আটক

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৪, ২২ জানুয়ারি ২০২৩

মাদারীপুরের কালকিনিতে দিন-দুপুরে ইজিবাইক ডাকাতিকালে ধারালো ৩টি ছুরি ও ১টি চাপাতিসহ আন্তঃজেলার ৫ শীর্ষ ডাকাতকে আটক করেছে থানা পুলিশ।

রোববার দুপুরে আটক হওয়া ওই ডাকাতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে কালকিনি থানা পুলিশ। 

আটক হওয়া ডাকাতরা গাইবান্ধা জেলার সাঘাটা থানার ধনারুহা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মোঃ রিপন মিয়া (১৮), পটুয়াখালী জেলা সদরের লাকাঠি কিসমত গ্রামের জসিম হাওলাদারের ছেলে মোঃ রাব্বি হাওলাদার (১৮), নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার রুবেল মিস্ত্রীর ছেলে মোঃ ইশান মিস্ত্রি (১৮), মাদারীপুর জেলার কালকিনি উপজেলার পশ্চিম মিনাজদী গ্রামের লুৎফর সরদারের ছেলে মোঃ সাকিল সরদার (২৪) ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার বিক্রমপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে(১৯)।

পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, ডাকাতদল গত শনিবার ভোরে মিয়ারহাট বাজার থেকে একটি ইজিবাইকসহ চালককে অস্ত্রের মুখে জিন্মি করে ফাঁকা রাস্তায় নিয়ে চালককে চাপাতি দিয়ে আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। এ সময় ওই চালকের আত্নচিৎকারে স্থানীয় লোকজন এসে ৫ ডাকাতকে অবরুদ্ধ করে ফেলে। 

পরে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেনের নেতৃত্বে এসআই মাহমুদের সার্বিক সহযোগিতায় ডাকাতদের আটক করা হয়। পরে আজ রোববার দুপুরে কালকিনি থানা পুলিশ ৫ ডাকাতকে মাদারীপুর জেলহাজতে প্রেরণ করে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন জানান, ডাকাতরা ইজিবাইক ডাকাতিকালে তাদেরকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়। ওই ৫ ডাকাতের বিরুদ্ধে কালকিনি থানায় মামলা রজু করা হয়েছে। তারা সকলে আন্তঃজেলার ডাকাত হিসেবে পরিচিত।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি