ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

১৬ বছর পর হতে যাচ্ছে বাগেরহাট যুবলীগের সম্মেলন

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৪, ২৩ জানুয়ারি ২০২৩

বাগেরহাটে লক্ষাধিক যুবকের সমাবেশ হবে জেলা যুবলীগের সম্মেলনে। এটি হবে যুবলীগের আদর্শ সম্মেলন। এই সম্মেলনের মাধ্যমে যুবলীগের নেতাকর্মীরা আরও বেশি উজ্জিবিত হবেন। সারা বাংলাদেশে এই সম্মেলনকে আদর্শ হিসেবে বিবেচনা করা হবে বলে জানান নেতারা।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে জেলা যুবলীগের সম্মেলন উপলক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তারা এসব কথা বলেন।

বাগেরহাট জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দি, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক জহিরুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মোস্তাফিজ প্রমুখ।

১৬ বছর পরে ২৫ জানুয়ারি দুপুরে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে জেলা যুবলীগের সম্মেলন হবে।

মতবিনিময় সভায় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ রফিকুল ইসলাম, মৃনাল কান্তি জোতদার, বাগেরহাট জেলা যুবলীগ নেতা মীর জায়েসী আশরাফি জেমস, লিটন সরকার, শাহনেওয়াজ মোল্লা দোলন, হুমায়ুন কবির পলিনসহ বিভন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মেলনের প্রস্তুতি সম্পর্কে বক্তারা বলেন, ১৬ বছর পরে বাগেরহাটে যুবলীগের সম্মেলন হচ্ছে। এই সম্মেলনকে স্মরণীয় করতে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করেছি। সম্মেলনটি হবে দুই ধাপে। ২৫ জানুয়ারি দুপুরে অর্থাৎ প্রথম ধাপে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে সমাবেশ হবে। এই সমাবেশে লক্ষাধিক নেতাকর্মী উপস্থিত হবেন। দ্বিতীয় ধাপে বিকেলে বাগেরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে কমিটির নতুন নেতৃত্ব নির্বাচন করা হবে। 

দ্বিতীয় ধাপের সম্মেলনে সম্ভাব্য প্রার্থী ও ২৭৪ জন কাউন্সিলর উপস্থিত থাকবেন। এদিন বাগেরহাট জেলা যুবলীগের শুধুমাত্র সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হবে। নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক এক মাসের মধ্যে কমিটির অন্যদের নির্বাচিত করবেন। 

বাগেরহাটের রাজনীতির জন্য গুরুত্বপূর্ণ এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন। সম্মেলন উদ্বোন করবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি