ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

পদত্যাগকারী উকিল আব্দুস সাত্তার বিজয়ী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ০৮:২৩, ২ ফেব্রুয়ারি ২০২৩

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে। তাতে পদত্যাগ করা বিএনপির বহিষ্কৃত নেতা উকিল আব্দুস সাত্তার ভুইয়া বিজয়ী হয়েছেন। 

প্রাপ্ত ফলাফল অনুযায়ী আব্দুস সাত্তার পেয়েছেন ৪৪ হাজার ৮১৭ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী (লাঙ্গল) পেয়েছেন ৯ হাজার ৫শ’ ৮০ ভোট। এছাড়াও বিএনপির অপর বহিষ্কৃত নেতা সাবেক আশুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নিখোঁজ আবু আসিফ আহমেদ (মোটারগাড়ি) পেয়েছেন ৩ হাজার ২৩৮ ভোট এবং জাকের পার্টির জহিরুল হক জুয়েল (গোলাপ ফুল) পেয়েছেন ১৪শ’ ২৭ ভোট। 

এদিকে নির্বাচিত হওয়ার পর দেশ ও জনগণের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন উকিল সাত্তার ভুইয়া।  দুঃসময়ে যারা পাশে থেকে ভোট দিয়ে তাকে নির্বাচিত করেছেন তিনি তাদের সার্বিক কল্যাণে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। 

বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত থাকার বিষয়ে তিনি বলেন, আমি যেহেতু দীর্ঘদিন একটা সংগঠন করেছি। সে সংগঠনের নেতাকর্মীদের প্রতি এখনও আমার সহানুভূতি রয়েছে এবং তাদের আমি ভালবাসি। বিশেষ কারণে দলত্যাগ করে আমাকে নির্বাচন করতে হয়েছে। কারণ জনপ্রতিনিধি হিসেবে জনগণের কল্যাণ করার যে সুযোগ থাকে বাইরে থেকে তা সম্ভব হয় না। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি